bangla news

ট্রলার-স্পিডবোট সংঘর্ষে আহত মাদারীপুর জেলা জজ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-২০ ৯:৪৯:২৪ পিএম
মাদারীপুর মানচিত্র

মাদারীপুর মানচিত্র

মাদারীপুর: কাঁঠালবাড়ী-শিমুলিয়া নৌরুটের পদ্মায় ট্রলারে সঙ্গে স্পিডবোটের সংঘর্ষে মাদারীপুর জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নিতাই চন্দ্র সাহা (৫৭) আহত হয়েছেন। 

বুধবার (২০ নভেম্বর) সন্ধ্যায় কাঁঠালবাড়ী থেকে শিমুলিয়া যাওয়ার পথে ট্রলারের সঙ্গে তাকে বহনকারী ভিআইপি স্পিডবোটটির সংঘর্ষ হয়।

জানা যায়, সন্ধ্যার পর মাদারীপুর জেলা ও দায়রা জজ আদালতের বিচারক নিতাই চন্দ্র সাহা ব্যক্তিগত গানম্যান নিয়ে ভিআইপি স্পিডবোটে শিমুলিয়ার উদ্দেশে রওনা হন। কাঁঠালবাড়ী ঘাট থেকে স্পিডবোটটি ছেড়ে কিছু দূর যেতেই ৩ নম্বর ফেরিঘাটের কাছে বিপরীত দিক থেকে আসা একটি ট্রলারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। তখন স্পিডবোটের ভেতরে ধাক্কা লেগে জেলা জজ নিতাই গুরুতর আহত হন। তার মাথা কেটে যায় এবং চোখেও আঘাত লাগে। সেখান থেকে তাকে উদ্ধার করে শিবচরের পাঁচ্চরের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা নিয়ে পরে ফেরিতে করে তিনি ঢাকার উদ্দেশে রওনা হন।

পাঁচ্চর ইসলামিয়া হাসপাতালের চিকিৎসক ডা. মিলন মিয়া বাংলানিউজকে বলেন, সন্ধ্যার পর মাথায় আঘাত নিয়ে জেলা ও দায়রা জজ নিতাই চন্দ্র সাহা আমাদের হাসপাতালে আসেন। তার মাথার বাম পাশে চোখের উপরের অংশে কেটে গেছে। বাম চোখেও আঘাতপ্রাপ্ত হন তিনি। ক্ষত স্থানে রক্ত জমাট বেঁধেছে। তিনি চোখেও ঝাঁপসা দেখেছেন। যে কারণে আমি জরুরি প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা পাঠিয়ে দেই। 

মাদারীপুর জজ কোর্টের সাবেক পিপি অ্যাডভোকেট হাবিবুর রহমান বাংলানিউজকে জানান, প্রাথমিক চিকিৎসা শেষে তিনি ঢাকা রওনা হয়েছেন।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। স্থানীয় হাসপাতালে চিকিৎসা শেষে জেলা ও দায়রা জজ নিতাই চন্দ্র সাহাকে অ্যাম্বুলেন্সে করে ঢাকার উদ্দেশে একটি ফেরিতে উঠিয়ে দেই।

বাংলাদেশ সময়: ২১৪১ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   মাদারীপুর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-20 21:49:24