ঢাকা, সোমবার, ২৫ শ্রাবণ ১৪২৭, ১০ আগস্ট ২০২০, ১৯ জিলহজ ১৪৪১

জাতীয়

পাকুন্দিয়ায় মাইক্রোবাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ২, আহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২১ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৯
পাকুন্দিয়ায় মাইক্রোবাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ২, আহত ২

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায় মাইক্রোবাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ও দুইজন। 

বুধবার (২০ নভেম্বর) বিকেলে উপজেলার মাইজহাটি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কটিয়াদী উপজেলার কাচারীপাড়া গ্রামের শুকলাল রবিদাসের ছেলে বিগন রবিদাস (২৭) ও পাকুন্দিয়া উপজেলার মাইজহাটি গ্রামের সুবেদ আলীর ছেলে আল আমীন (৩৫)।

 

আহত দুইজন হলেন- গাজীপুরের কাপাসিয়া উপজেলার শেখ শামসুদ্দিনের ছেলে আকরাম (২৫) ও কিশোরগঞ্জ সদরের নীলগঞ্জ মোড় এলাকার আব্দুল কুদ্দুসের ছেলে জাকারিয়া (৪৫)।
 
কটিয়াদী হাইওয়ে পুলিশ জানায়, বিকেলে কিশোরগঞ্জ-ময়মনসিংহ আঞ্চলিক সড়কের উপজেলার মাইজহাটি এলাকায় মাইক্রোবাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে চারজন আহত হন। আহতদের উদ্ধার করে কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেওয়া হলে মারা যান আকরাম ও জাকারিয়া। আহত দু’জন হাসপাতালে চিকিৎসাধীন।

কটিয়াদী হাইওয়ে পুলিশের ইনচার্জ ডিএম জহিরুল ইসলাম বাংলানিউজকে জানান, দুর্ঘটনার পর মাইক্রোবাসসহ চালককে আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।
 
বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৯
আরআইএস/ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa