bangla news

বগুড়ায় যুবলীগ কর্মীকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-২০ ৭:১৪:১০ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

বগুড়া: বগুড়ার ধুনট উপজেলায় জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে উপজেলা যুবলীগের সদস্য ও পশু চিকিৎসক সবুজ উদ্দিন সবুরকে (৩৫) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বুধবার (২০ নভেম্বর) দুপুরে ধুনট উপজেলার নিমগাছি ইউনিয়নের নান্দিয়ারপাড়া গ্রামে ঘটনাটি ঘটে।

নিহত সবুজ ধুনট উপজেলার নান্দিয়ারপাড়া গ্রামের রহিম বক্সের ছেলে এবং ধুনট উপজেলা যুবলীগের সদস্য।

জানা গেছে, নিহত সবুরের সঙ্গে একই উপজেলার নিমগাছি ইউনিয়ন যুবলীগের এক নেতার দীর্ঘদিন ধরে জমি-জমা নিয়ে বিরোধ চলে আসছিল। এমনকি তাদের মধ্যে আদালতে একাধিক মামলা বিচারাধীন ছিল। এ কারণে সবুরকে হত্যা করা হতে পারে বলে তার পরিবার প্রাথমিকভাবে ধারণা করছে।

বুধবার দুপুরে সবুজ উদ্দিন সবুর উপজেলার নান্দিয়ার পশ্চিম পাড়া এলাকায় একটি গাভীর চিকিৎসা দিয়ে বাড়ি ফেরার সময় স্থানীয় একটি বাড়ির উঠানে তাকে কুপিয়ে রক্তাক্ত অবস্থায় ফেলে রেখে যায় দুর্বৃত্তরা। পরবর্তীতে স্থানীয় লোকজন আহত সবুরকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান তিনি।

ধুনট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বাংলানিউজকে বলেন, ঘটনার পর পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেন। সবুরের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন পাওয়া গেছে। এ বিষয়ে থানায় মামলা দায়েরের প্রস্তুতি ও ঘটনার সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা চলছে।

তিনি আরও বলেন, সবুরের মরদেহ ময়না তদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
 
বাংলাদেশ সময়: ১৯১৪ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৯
কেইউএ/এফএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-20 19:14:10