ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কাউখালীতে ট্রলারডুবে স্কুলছাত্রী নিখোঁজ, আহত ৪

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০২ ঘণ্টা, নভেম্বর ২১, ২০১৯
কাউখালীতে ট্রলারডুবে স্কুলছাত্রী নিখোঁজ, আহত ৪

পিরোজপুর: পিরোজপুরের কাউখালীতে খেয়ার ট্রলারডুবির ঘটনা ঘটেছে। এ ঘটনায় সানজিদা আক্তার টুম্পা নামে এক স্কুলছাত্রী নিখোঁজ ও চারজন আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে।

বুধবার (২০ নভেম্বর) দুপুরে উপজেলার আমড়াঝুড়ি খেয়াঘাটে এ দুর্ঘটনা ঘটে।

স্কুলছাত্রী সানজিদা আক্তার টুম্পা আমড়াঝুড়ি আসওয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে চলতি প্রাথমিক সমাপনী পরীক্ষা (পিইসি) দিচ্ছে।

সে আসওয়া গ্রামের গিয়াস উদ্দিন ফকিরের মেয়ে।

আহতদের মধ্যে ঝালকাঠী শহরের কলেজ মোড় এলাকার হারুন আর রশিদের ছেলে সবুজ হোসেন (৩৫) ও জেলার নেছারাবাদ উপজেলার নুর মোহাম্মদ হোসেনের ছেলে শহিদুল ইসলামের (২৮) নাম জানা গেছে। তারা কাউখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।  

ওই ট্রলারে থাকা স্থানীয় শহিদুল ইসলাম খান বাংলানিউজকে জানান, উপজেলার আমড়াঝুঁড়ি খেয়াঘাট থেকে নদী পার হওয়ার জন্য খেয়ার ট্রলারে উঠি। ছয়টি মোটরসাইকেল ৩০-৪০ জন যাত্রী নিয়ে ট্রলারটির চালক ফিরোজ হোসেন ঘাট ত্যাগ করেন। এক পর্যায়ে ট্রলারটির একপাশ কাত হয়ে ডুবে যায়। এতে ওই ট্রলারে থাকা এক স্কুলছাত্রী নিখোঁজ ও চার যাত্রী আহত হন। এদের মধ্যে দুইজনের অবস্থা গুরুতর।  

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক নাইম হোসেন বাংলানিউজকে জানান, এ ঘটনায় গুরুতর আহত হয়ে দুইজন চিকিৎসাধীন রয়েছেন।

বাংলাদেশ সময়: ১৮৫৯ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ