bangla news

না’গঞ্জে সব টিকিট কাউন্টার বন্ধ, সাইনবোর্ডে চলছে না রিকশাও

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-২০ ১২:৩৮:৫৬ পিএম
শ্রমিকদের সঙ্গে কথা বলে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করছে পুলিশ, ছবি: বাংলানিউজ

শ্রমিকদের সঙ্গে কথা বলে পরিস্থিতি নিয়ন্ত্রণের চেষ্টা করছে পুলিশ, ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে পরিবহন শ্রমিকদের আন্দোলনে প্রায় অচল হয়ে পড়েছে ঢাকা-নারায়ণগঞ্জ, ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়কের যোগাযোগ ব্যবস্থা। যান চলাচল তো বন্ধ রয়েছেই, বুধবার (২০ নভেম্বর) সকাল থেকে নারায়ণগঞ্জের সব গণপরিবহনের টিকিট কাউন্টারও বন্ধ।

চলমান আন্দোলনের মুখে সাইনবোর্ড এলাকায় চলছে না কোনো রিকশাও। এতে করে চরম ভোগান্তিতে পড়েছে সাধারণ মানুষ।

এ দিন সকাল থেকে দুপুর পর্যন্ত ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোড, সাইনবোর্ড, কেন্দ্রীয় বাস টার্মিনাল ঘুরে এমন দৃশ্য দেখা গেছে। তবে অ্যাম্বুলেন্সের চলাচলের পথ করে দিচ্ছেন শ্রমিকরা।

সকাল থেকে শহরের উৎসব, বন্ধন, শীতলসহ ঢাকামুখী সবগুলো গণপরিবহনের টিকিট কাউন্টার বন্ধ দেখা যায়। ঢাকামুখী যাত্রীরা কাউন্টারে এসে অনেকে বাড়ি ফিরলেও কেউ কেউ আবার বিকল্প হিসেবে বেছে নিয়েছেন রেলপথ। তবে সেখানেও রয়েছে উপচে পড়া ভিড় আর শিডিউল বিপর্যয়।

এদিকে, একাধিকবার শ্রমিকদের সঙ্গে কথা বলেও তাদের সাইনবোর্ড থেকে সরিয়ে দিয়ে ব্যর্থ হয়েছে পুলিশ। শ্রমিকরা সাইনবোর্ডে এলোপাতাড়িভাবে যানবাহন ফেলে রেখে সব যান চলাচল বন্ধ করে দিয়েছেন। তাই এ পথে জনসাধারণের একমাত্র উপায় হচ্ছে পায়ে হেঁটে চলা।
নারায়ণগঞ্জের গণপরিবহনের টিকিট কাউন্টার বন্ধ, ছবি: বাংলানিউজফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন বাংলানিউজকে বলেন, আমরা শ্রমিকদের সঙ্গে কথা বলছি। তাদের সরে যেতে অনুরোধ করছি।

জেলা ট্রাফিক পুলিশের পরিদর্শক মোল্লা তাসনিম হোসেন বাংলানিউজকে বলেন, ঢাকার অংশে যানবাহন প্রবেশ ও এখান থেকে বের হওয়া বন্ধ করে দিয়েছেন শ্রমিকরা। সাইনবোর্ড এলাকাতে তারা এ প্রতিবন্ধকতা সৃষ্টি করেছেন।

আরও পড়ুন>> ঢাকা-না’গঞ্জ যানবাহন বন্ধ, ভোগান্তিতে লাখো মানুষ

বাংলাদেশ সময়: ১০৩৪ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৯
টিএ

ক্লিক করুন, আরো পড়ুন :   নারায়ণগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-20 12:38:56