ঢাকা, সোমবার, ১৯ শ্রাবণ ১৪২৭, ০৩ আগস্ট ২০২০, ১২ জিলহজ ১৪৪১

জাতীয়

না’গঞ্জে শ্রমিক ধর্মঘট: উপচেপড়া ভিড় ট্রেনে, শিডিউল বিপর্যয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-২০ ০৪:৩৫:০২ পিএম
না’গঞ্জে শ্রমিক ধর্মঘট: উপচেপড়া ভিড় ট্রেনে, শিডিউল বিপর্যয়

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে কোনো ঘোষণা ছাড়াই পরিবহন ধর্মঘটে ঢাকামুখী কর্মজীবী সাধারণ মানুষ ও শিক্ষার্থীরা বিপাকে পড়েছেন। কোনো উপায়ন্তর না পেয়ে বিকল্প পথ হিসেবে ট্রেনকে বেছে নিচ্ছেন তারা। এ কারণেই ট্রনের প্রতিটি বগিতে উপচেপড়া ভিড় লক্ষ্য করা গেছে। এতে ট্রেনের সিডিউল বিপর্যয়ও দেখা দিয়েছে।

বুধবার (২০ নভেম্বর) নারায়ণগঞ্জ কেন্দ্রীয় রেলওয়ে স্টেশনে এবং চাষাঢ়া রেলওয়ে স্টেশনে এমন দৃশ্য দেখা গেছে। সকাল থেকেই স্টেশনে ছিলো উপচেপড়া ভিড়, তিল ধারনের ঠাঁই ছিল না ট্রনের কোনো বগিতে।

দেখা যায়, ৯টা ৩৫ মিনিটের ট্রেন ১০ টা ২০ মিনিটে নারায়ণগঞ্জ ছেড়ে যাচ্ছে।

নারায়ণগঞ্জ রেলওয়ে স্টেশনে ঢাকামুখী চাকরিজীবী রহমান মিয়ার সঙ্গে কথা হয় বাংলানিউজের। তিনি বাংলানিউজের বলেন, আমি ব্যাংকার। যতকিছুই হোক অফিসে যেতেই হবে। সড়ক ধর্মঘট দেখে যাতায়াতের জন্য ট্রেনকেই চেছে নিয়েছি। এছাড়া অন্য কিছু করার নেই। অনেক ভিড় তবুও কষ্ট করেই যেতে হবে।

নারায়ণগঞ্জ কেন্দ্রীয় রেলওয়ের স্টেশন মাস্টার গোলাম মোস্তফা জানান, সড়কে পরিবহন শ্রমিকদের ধর্মঘটে উপচেপড়া ভিড়ের কারণে সব লাইনে ক্লিয়ারেন্স নিয়ে ট্রেন ছাড়তে কিছুটা দেরি হচ্ছে। ৯টা ৩৫ মিনিটের ট্রেন ১০ টা ২০ মিনিটে নারায়ণগঞ্জ ছেড়ে গেছে।

বাংলাদেশ সময়: ১১৩০ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৯
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa