ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রামেক হাসপাতালের তিনতলা থেকে ঝাঁপ দিয়ে রোগীর আত্মহত্যা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৬ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৯
রামেক হাসপাতালের তিনতলা থেকে ঝাঁপ দিয়ে রোগীর আত্মহত্যা

রাজশাহী: রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতাল ভবনের তৃতীয় তলা থেকে লাফ দিয়ে জেসমিন আরা (২৭) নামে এক রোগী আত্মহত্যা করেছে।

মঙ্গলবার (১৯ নভেম্বর) দিনগত রাত দুইটার দিকে রামেক হাসপাতালের ৩৮ নম্বর ওয়ার্ডের সামনে এই ঘটনা ঘটে।

নিহত জেসমিন আরা রাজশাহীর বাগমারা উপজেলার শ্রীপুর গ্রামের আসাদুল ইসলামের স্ত্রী।

হাসপাতাল পুলিশ বক্সের বরাত দিয়ে রাজশাহী মহানগরের রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন খান বাংলানিউজকে বলেন, জন্ডিসে আক্রান্ত হওয়ায় জেসমিন আরাকে গত ১৩ নভেম্বর বাগমারা থেকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে এসে ভর্তি করা হয়। ওই দিন থেকেই তিনি হাসপাতালের ৩৮ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন ছিলেন।  

‘মঙ্গলবার দিনগত রাত দুইটার দিকে সবার অগোচরে তিনি ওয়ার্ডের বাইরে গিয়ে তিনতলা থেকে ঝাঁপ দেন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে হাসপাতাল পুলিশ বক্সের সদস্যরা নিহতের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়। ’ 

ওসি আরও বলেন, নিহত জেসমিন মানসিক ভারসাম্যহীন ছিলেন বলে জানিয়েছেন তার পরিবারের সদস্যরা। তাই প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তিনতলা থেকে ঝাঁপ দিয়ে তিনি আত্মহত্যা করেছেন। এরপরও ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে। এছাড়া নিহতের মরদেহ ময়নাতদন্ত করা হবে।  

আপাতত এই ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা করা হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১১০৬ ঘণ্টা, নভেম্বর ২০, ২০১৯
এসএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad