bangla news

সৈয়দপুর বিমানবন্দরে তথ্যসেবা কেন্দ্র চালু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৯ ৯:২৪:৪৩ পিএম
বিমানবন্দরে তথ্যসেবা কেন্দ্র উদ্বোধন করেন মূখ্য সচিব নজিবুর রহমান। ছবি: বাংলানিউজ

বিমানবন্দরে তথ্যসেবা কেন্দ্র উদ্বোধন করেন মূখ্য সচিব নজিবুর রহমান। ছবি: বাংলানিউজ

নীলফামারী: প্রধানমন্ত্রী কার্যালয়ের মূখ্য সচিব নজিবুর রহমান বলেছেন, সৈয়দপুর বিমানবন্দরকে আঞ্চলিক হাব হিসেবে গড়ে তোলা হচ্ছে। যা থেকে বাংলাদেশসহ ভারত, নেপাল ও ভুটান সরাসরি উপকৃত হবে। ফলে এ জনপদের অর্থনৈতিক চিত্র পাল্টে যাবে।

মঙ্গলবার (১৯ নভেম্বর) সন্ধ্যায় সৈয়দপুর বিমানবন্দর টার্মিনালে তথ্য সহায়তা কেন্দ্র উদ্বোধনকালে প্রধান অতিথি হিসেবে তিনি একথা বলেন। 

প্রধান অতিথি আরও বলেন, এ তথ্য কেন্দ্রের মাধ্যমে পর্যটক ও যাত্রীরা বিমান থেকে নেমেই রংপুর বিভাগের আটটি জেলার প্রয়োজনীয় তথ্য ও আবহাওয়া সম্পর্কে জানতে পারবেন। 

বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় এ কাজে সার্বিক সহযোগিতা করছে। 

নীলফামারী জেলা প্রশাসনের সহযোগিতায় তথ্য সহায়তা কেন্দ্র উদ্বোধন উপলক্ষে আরও বক্তব্য রাখেন- নীলফামারী-৩ আসনের সংসদ সদস্য মেজর (অব.) রানা মোহাম্মদ সোহেল, সংরক্ষিত আসনের সংসদ সদস্য রাবেয়া আলিম, প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক-১ মোহাম্মদ সালাহ উদ্দিন, রংপুর বিভাগীয় কমিশনার তারিকুল ইসলাম, নীলফামারী জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী, সৈয়দপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এস এম গোলাম কিবরিয়া। 

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   নীলফামারী
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-19 21:24:43