ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

জাতীয়

মৌলভীবাজারে লবণের দাম বেশি নেওয়ায় জরিমানা

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-২০ ০২:১৯:৩৩ এএম
মৌলভীবাজারে লবণের দাম বেশি নেওয়ায় জরিমানা

মৌলভীবাজার: মৌলভীবাজার সদর উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে লবণের দাম বেশি নেওয়ায় দু’টি প্রতিষ্ঠানকে ১৪ হাজার টাকা জরিমানা করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। 

মঙ্গলবার (১৯ নভেম্বর) দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত কামালপুর বাজার, কাজির বাজার, বিশ্বরোড, শেরপুর, মৌলভীবাজার রোড, আফরোজগঞ্জ বাজার ও তার আশপাশের এলাকায় অভিযান চালিয়ে ভোক্তা অধিকার আইনের বিভিন্ন ধারায় এ জরিমানা করা হয়।  

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আল-আমিনের নেতৃত্বে অভিযানে সহযোগিতা করে শেরপুর ফাঁড়ির পুলিশ ফোর্স।


 
শেরপুরে উস্তার মিয়া নামে এক বাসিন্দার অভিযোগ আমলে নিয়ে পেঁয়াজের দাম বেশি নেওয়ায় বিশ্বজিৎ ভ্যারাইটিজ স্টোরকে চার হাজার টাকা জরিমানা করা হয়। অভিযোগকারীকে জরিমানার ২৫ শতাংশ  (১০০০ টাকা) সঙ্গেসঙ্গেই পরিশোধ করা হয়।  
 
এছাড়া অভিযানকালে অতিরিক্ত দামে লবণ বেচার অপরাধে শেরপুরের তাহমিনা এন্টারপ্রাইজকে ১০ হাজার টাকা জরিমানা করে সেটি আদায় করা হয়।

বাংলাদেশ সময়: ২১২০ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৯
বিবিবি/কেএসডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa