bangla news

মাদারীপুরে লবণের দাম বৃদ্ধির গুজব রোধে প্রশাসনের মাইকিং 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৯ ৭:১৮:২৫ পিএম
প্রশাসনের পক্ষ থেকে মাইকিং করা হচ্ছে। ছবি: বাংলানিউজ

প্রশাসনের পক্ষ থেকে মাইকিং করা হচ্ছে। ছবি: বাংলানিউজ

মাদারীপুর: মাদারীপুরে লবণের দাম বৃদ্ধির গুজব রোধে প্রশাসনের পক্ষ থেকে মাইকিং করে জনসাধারণকে সচেতন করা হচ্ছে।

জেলার অতিরিক্ত পুলিশ সুপার বদরুল আলম মোল্লার নেতৃত্বে মঙ্গলবার (১৯ নভেম্বর) বিকেল থেকে জেলা শহরের বিভিন্ন জায়গায় মাইকিং করা হয়।

সংশ্লিষ্ট একাধিক সূত্র জানিয়েছে, বিকেল থেকেই জেলার বিভিন্ন স্থানে বেশি দামে লবণ বিক্রি করছে বিক্রেতারা। লবণের কৃত্রিম সংকটের গুজবে ক্রেতারা হুমড়ি খেয়ে পড়েছে দোকানে। প্যাকেট প্রতি ১০০/১২০ টাকা করে লবণ বিক্রির খবর পাওয়া গেছে। গুজব রোধে বিকেল ৫টার দিকে জেলার অতিরিক্ত পুলিশ সুপার  বদরুল আলম মোল্লা নিজে ও প্রশাসনের অন্যরা সাধারণ ক্রেতাদের সচেতন করতে মাইকিং শুরু করেন।

এ সময় বদরুল আলম মোল্লা  জানান, এক শ্রেণির অসাধু ব্যবসায়ীরা লবণের দাম বৃদ্ধি পেয়েছে বলে গুজব ছড়িয়েছে। দেশে পর্যাপ্ত লবণ রয়েছে। কেউ যেন গুজবে কান না দেয় সেজন্য প্রশাসন তৎপর রয়েছে।

অন্যদিকে জেলার মোস্তফাপুর, পাথুরিয়াপাড়সহ বিভিন্ন বাজারে অভিযান চালিয়ে বাড়তি দামে লবণ বিক্রির দায়ে তিন দোকানদারকে সর্বমোট আট হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   মাদারীপুর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-19 19:18:25