bangla news

সড়ক নিরাপদ করতে আইন করেছে সরকার: জিএম কাদের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৯ ৬:৫৯:৩০ পিএম
মতবিনিময় সভায় জিএম কাদের। ছবি: বাংলানিউজ

মতবিনিময় সভায় জিএম কাদের। ছবি: বাংলানিউজ

লালমনিরহাট: জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের বলেছেন, সড়কে নিরাপত্তা দেওয়া সরকারের দায়িত্ব। তাই সড়ক নিরাপদ করতে সরকার আইন প্রণয়ন করেছে। সেই সড়ক আইন সবার সমর্থন করা উচিত।

মঙ্গলবার (১৯ নভেম্বর) দুপুরে লালমনিরহাট সদর হাসপাতালে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে তিনি একথা বলেন। 

জিএম কাদের বলেন, যারা সড়ক আইনের বিরোধিতা করছেন তারা একবার ভাবুন, আপনার সন্তানরাও সড়ক দুর্ঘটনার শিকার হতে পারে। 
বর্তমান বাজার মূল্যের ঊর্ধ্বগতি প্রসঙ্গে জিএম কাদের বলেন, মন্ত্রণালয় সব পণ্যের একটা ন্যায্যমূল্য নির্ধারণ করে নিয়মিত মনিটরিং করলে বাজার নিয়ন্ত্রণ সম্ভব। এর জন্য কোনো ধরপাকড়ের প্রয়োজন নেই। আমিও বাণিজ্যমন্ত্রী ছিলাম, তখন বাজার নিয়ন্ত্রণেই ছিল বলেও মন্তব্য করেন তিনি।

এর আগে সকালে লালমনিরহাট সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. গোলাম মোহাম্মদের সভাপতিত্বে হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জিএম কাদের এমপি। 

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- সিভিল সার্জন ডা. কাসেম আলী, সদর হাসপাতালের সিনিয়র কনসালটেন্ট ডা. আব্দুল বাসেত ও ডা. আব্দুল হাদি প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৮৫৬ ঘন্টা, নভেম্বর ১৯, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   লালমনিরহাট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-19 18:59:30