bangla news

দশমিনায় পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৯ ৬:৪৯:০৪ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

পটুয়াখালী: পটুয়াখালীর দশমিনা উপজেলায় পৃথক ঘটনায় পুকুরের পানিতে ডুবে সামিয়া (৩) ও হাসান (৬) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (১৯ নভেম্বর) সকাল সোয়া ১০টায় উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের চরহোসনাবাদ গ্রামে ও সকাল সাড়ে ৯টায় উপজেলার বহরমপুর ইউনিয়নের দক্ষিণ আদমপুর গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের চরহোসনাবাদ গ্রামের মো. জহিরুল ইসলামের মেয়ে সামিয়া বাড়ির উঠানে খেলা করছিল। একপর্যায়ে সে সবার অগোচরে পাশের পুকুরে পড়ে যায়।

পরে স্বজনরা অনেক খোঁজাখুজির পর পুকুর থেকে অচেতন অবস্থায় সামিয়াকে উদ্ধার করে দশমিনা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অপরদিকে, ঢাকার কেরানীগঞ্জের রিষিপাড়ার মৃত নাসির মৃধার ছেলে মো. হাসান ১৮ দিন আগে মায়ের সঙ্গে দশমিনা উপজেলার বহরমপুর ইউনিয়নের দক্ষিণ আদমপুর গ্রামের নানার বাড়িতে বেড়াতে আসে।

সকালে খেলতে খেলতে হাসান বাড়ির পাশের পুকুরে পড়ে যায়। স্বজনরা অনেক খোঁজাখুজির পর পুকুর থেকে তাকে উদ্ধার করে দশমিনা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক হাসানকে মৃত ঘোষণা করেন। সে কেরানীগঞ্জের একটি স্কুলে শিশু শ্রেণিতে পড়তো।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   পানিতে ডুবে মৃত্যু পটুয়াখালী
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-19 18:49:04