ঢাকা, বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সংসদ সদস্য জ্যাকবের মামলায় গ্রেফতার ‘জাগো টিভি’র ৩ জন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৪ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৯
সংসদ সদস্য জ্যাকবের মামলায় গ্রেফতার ‘জাগো টিভি’র ৩ জন

ঢাকা: যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবদুল্লাহ আল ইসলাম জ্যাকবের দায়ের করা এক মামলায় ‘জাগো টিভি’র বার্তা সম্পাদকসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। 

রাজধানীর শ্যামলী থেকে ‘জাগো টিভি’ নামে অনিবিন্ধত একটি ইউটিউব চ্যানেলে ‘এমপি জ্যাকব ১১ বছরে ৪ হাজার কোটি টাকার মালিক’ শিরোনামে একটি অপপ্রচারমূলক মিথ্যা সংবাদ পরিবেশন করে। এর বিরুদ্ধে জ্যাকব শেরেবাংলা নগর থানায় আইসিটি অ্যাক্টে একটি মামলা দায়ের করেন (মামলা নম্বর-২৭/৫০৬)।

 

সেই মামলায় শেরেবাংলা নগর থানা পুলিশ অভিযান চালিয়ে ‘জাগো টিভি’র বিভিন্ন কম্পিউটার সরঞ্জামসহ মুনতাসির বিল্লাহ, সজিব ও শাওন নামে তিনজনকে গ্রেফতার করে।  

এমপি জ্যাকব জানান, পরিবেশিত সেই সংবাদটি সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন ও উদ্দেশ্যপ্রণোদিত। এ ধরনের অনিবন্ধিত চ্যানেল থেকে ভুয়া ও অপপ্রচারমূলক সংবাদ প্রচারের বিরুদ্ধে ব্যবস্থা না নিলে সরকার এবং রাজনৈতিক ব্যক্তিরা সামাজিকভাবে হেয় প্রতিপন্ন হবেন।

বাংলাদেশ সময়: ১৮২২ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৯
এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।