bangla news

কিশোরগঞ্জে বেশি দামে লবণ বিক্রি করায় আটক ২ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৯ ৬:২১:২৯ পিএম
আটক-প্রতীকী ছবি

আটক-প্রতীকী ছবি

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জে সকাল থেকেই লবণের দাম বৃদ্ধির গুজব ছড়িয়ে পড়ে। বিশেষ করে নারীরা শহর থেকে গ্রামের ছোট বাজারেও লবণ না পাওয়ার আশঙ্কায় ৩ থেকে ৫ কেজি পর্যন্ত লবণ কিনছেন। বিষয়টি জানাজানি হলে জেলা ও উপজেলা প্রশাসন মাঠে নামে।

মঙ্গলবার (১৯ নভেম্বর) দুপুরে জেলা শহরের বড় বাজারের লবণ ব্যবসায়ীদের দোকান পরিদর্শন করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আব্দুল্লাহ আল মাসউদ। 

এসময় গুজবকে পুঁজি করে অতিরিক্ত দামে লবণ বিক্রি করার দায়ে সোনালী স্টোরের মালিক অর্জুন সাহা ও সুমন স্টোরের মালিক সুমনকে আটক করা হয়। 

পরিদর্শনের সময় আরও উপস্থিত ছিলেন- জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব মাহমুদ পাশা, জেলা ক্যাবের সভাপতি আলম সারোয়ার টিটুসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আব্দুল্লাহ আল মাসউদ বাংলানিউজকে বলেন, লবণের উৎপাদন, সরবরাহ, পরিবহন, মজুদ স্বাভাবিক রয়েছে। গুজব সৃষ্টি করে লবণের মূল্য বৃদ্ধিকারীদের ধরিয়ে দিতে প্রশাসনের পক্ষ থেকে আহ্বান জানানো হয়েছে। 

বাংলাদেশ সময়: ১৮১৯ ঘন্টা, নভেম্বর ১৯, ২০১৯ 
আরএ  

ক্লিক করুন, আরো পড়ুন :   কিশোরগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-19 18:21:29