ঢাকা, বৃহস্পতিবার, ৯ আশ্বিন ১৪২৭, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৫ সফর ১৪৪২

জাতীয়

লবণ নিয়ে গুজবে কান না দিতে ফেসুবকে পুলিশের প্রচারণা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩১ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৯
লবণ নিয়ে গুজবে কান না দিতে ফেসুবকে পুলিশের প্রচারণা

বরিশাল: লবণ নিয়ে গুজবে কান না দেওয়ার আহ্বান জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রচারণা শুরু করেছে বরিশাল মেট্রোপলিটন পুলিশ (বিএমপি)

এরইমধ্যে বরিশাল মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে ফেসবুকে বরিশাল নগরের বাসিন্দাদের লবণ সংক্রান্ত গুজবে কান না দেওয়ার আহ্বান জানানো হয়েছে।

পাশাপাশি ওই আহ্বানে গুজব সংক্রান্ত বিষয়ে যেকোনো তথ্য থাকলে বরিশাল মেট্রোপলিটন পুলিশকে তথ্য দিয়ে গুজব প্রতিরোধে সহায়তা করার আহ্বান জানানো হয়েছে।

এসময় বিএমপি পুলিশের পক্ষ থেকে কন্ট্রোল রুমের দুটি নম্বর +০৪৩১-২১৭৬১৭৬ ও ০১৭৬৯৬৯০১২১ দিয়ে দেওয়া হয়েছে।

এছাড়া প্রয়োজনে ৯৯৯ এ কল দেওয়ার অনুরোধ জানানো হয়েছে।

এদিকে সন্ধ্যা ৬টায় চলমান সমসাময়িক বিভিন্ন বিষয় নিয়ে বিশেষ করে লবণ নিয়ে গুজব বিষয়ে বরিশালের জেলা প্রশাসন বিশেষ সংবাদ সম্মেলনের ডাক দিয়েছে। যেখানে বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক উপস্থিত থাকবেন।

এর বাইরে নগরজুড়ে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নগরের অভিযান পরিচালনা করছেন। এরইমধ্যে বাড়তিমূল্যে লবণ বিক্রির অপরাধে দুই ব্যবসায়ীকে ছয় হাজার টাকা জরিমানা করা হয়েছে বলে জানিয়েছেন সহকারী পরিচালক মো. শাহ শোয়াইব মিঞা। পাশাপাশি গুজব প্রতিরোধে আইন-শৃঙ্খলা বাহিনী তাদের নজরদারি জোরদার করেছে।  

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৯
এমএস/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa