ঢাকা, বৃহস্পতিবার, ৯ আশ্বিন ১৪২৭, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৫ সফর ১৪৪২

জাতীয়

জমি সংক্রান্ত বিরোধে যুবককে এসিডে ঝলসে দিলো প্রতিপক্ষ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৭ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৯
জমি সংক্রান্ত বিরোধে যুবককে এসিডে ঝলসে দিলো প্রতিপক্ষ এসিড দগ্ধ রফিকুল ইসলাম। ছবি: বাংলানিউজ

সাতক্ষীরা: সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলায় জমি-জমা সংক্রান্ত বিরোধে জেরে এসিড ছুড়ে রফিকুল ইসলাম (২৬) নামে এক ইটভাটা শ্রমিকের শরীর ঝলছে  দিয়েছে প্রতিপক্ষের লোকজন।

মঙ্গলবার (১৯ নভেম্বর) ভোর রাতে উপজেলার রতনপুর ইউনিয়নের মাঠকাটি গ্রামে এ ঘটনা ঘটে। রফিকুল স্থানীয় আব্দুল গফফার মোল্যার ছেলে।

 

রফিকুলের মামাতো ভাই শফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, ভোর রাতে প্রকৃতির ডাকে সাড়া দিতে বাইরে বের হন রফিকুল। টয়লেট থেকে বের হওয়ার সময় তার শরীরে এসিড ছুড়ে মারে প্রতিপক্ষের লোকজন। এ সময় রফিকুলের চিৎকারে ঘর থেকে বের হয়ে পরিবারের সদস্যরা হামলাকারী বাবুগাজী, সিরাজ, টুটুল ও শাহীনদের ধাওয়া করে কিন্তু ধরতে ব্যর্থ হয়। হামলাকারীদের সঙ্গে তাদের জমি-জমা সংক্রান্ত পারিবারিক বিরোধ দীর্ঘদিনের।

কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হুসেন ঘটনাটি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, এ ঘটনায় পুলিশ আইন অনুযায়ী ব্যবস্থা নেবে।

সাতক্ষীরা সদর হাসাপাতালের দায়িত্বরত চিকিৎসক ডা. হাফিজ উল্লাহ বলেন, রফিকুলের মুখমণ্ডল থেকে পা পর্যন্ত এসিডে ঝলসে গেছে। শরীরের ষাট ভাগই দগ্ধ। অবস্থা সংকটাপন্ন। রোগীকে দ্রুত সুস্থ করতে ঢাকা মেডিক্যাল কলেজের বার্ন ইউনিটে ভর্তির পরামর্শ দিয়েছি।  

বাংলাদেশ সময়: ১৭০৫ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa