bangla news

রূপগঞ্জে ধারালো অস্ত্রসহ ডাকাত সন্দেহে আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৯ ৪:৪৪:০৯ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে ধারালো অস্ত্রসহ ডাকাত সন্দেহে দুই যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

মঙ্গলবার (১৯ নভেম্বর) এ ঘটনায় রূপগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়েছে। সোমবার (১৮ নভেম্বর) রাতে রূপগঞ্জ উপজেলা থেকে তাদের আটক করা হয়।

আটক দু’জন হলেন-শেরপুর জেলার শ্রীবরদী থানার মরিচাপাড়ার লাল মিয়ার ছেলে শাকিল মিয়া (২২) ও টাঙ্গাইল জেলার দেলদুয়ারা থানার সুবর্ণতলী এলাকার মৃত জুরান আলীর ছেলে জুয়েল হোসেন (২১)।

র‌্যাব-১ সিপিসি-৩ এর পূর্বাচল ক্যাম্পের পুলিশ পরিদর্শক কাজী আব্দুস সালাম জানান, তারা প্রতিদিনের ন্যায় সোমবার সন্ধ্যার পর থেকেই রূপগঞ্জ উপজেলায় নিয়মিত টহল দিচ্ছিলেন। গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন  উপজেলার পূর্বাচল এলাকায় একদল ডাকাত ডাকাতির প্রস্ততি নিচ্ছে। এ সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালিয়ে শাকিল ও জুয়েলকে আটক করা হয়। বাকিরা দৌড়ে পালিয়ে যায়। এ সময় তাদের সঙ্গে থাকা দু’টি চাপাতিসহ ধারালো অস্ত্র উদ্ধার করা হয়। আটকরা খিলক্ষেত এলাকায় থেকে পূর্বাচল এলাকায় ধারালো অস্ত্রের ভয় দেখিয়ে ডাকাতি করে থাকে।

বাংলাদেশ সময়: ১৬৪০ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৯
এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   নারায়ণগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-19 16:44:09