ঢাকা, বৃহস্পতিবার, ৯ আশ্বিন ১৪২৭, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৫ সফর ১৪৪২

জাতীয়

নারায়ণগঞ্জ যানজটমুক্ত করতে ট্রাফিক পুলিশের অভিযান

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৭ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৯
নারায়ণগঞ্জ যানজটমুক্ত করতে ট্রাফিক পুলিশের অভিযান নারায়ণগঞ্জ যানজটমুক্ত করতে ট্রাফিক পুলিশের অভিযান। ছবি: বাংলানিউজ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে যানজটমুক্ত শহর গড়ে তুলতে অবৈধ অটোরিকশা আটক করতে অভিযান শুরু করেছে জেলা ট্রাফিক পুলিশ। 

মঙ্গলবার (১৯ নভেম্বর) সকাল থেকে নারায়ণগঞ্জ শহরের বঙ্গবন্ধু সড়কের ২ নম্বর রেলগেট এলাকা থেকে চাষাঢ়ায় রিকশালেনে রিকশা ও বাসলেনে বাস চলাচলের নিয়মের বাইরে চলাচলকারীদের বিরুদ্ধে জেলা ট্রাফিক পুলিশ এ অভিযান শুরু করেছে।

এসময় শহরে অবৈধ চলাচলের অভিযোগে ১৭টি ব্যাটারিচালিত অটোরিকশা আটক করে জেলা পুলিশ লাইন্সে পাঠিয়ে দেয়া হয়।

এসময় জেলা ট্রাফিকের ইন্সপেক্টর (প্রশাসন) মোল্যা তাসনিম হোসেন, টিআই ইন্সপেক্টর সোহরাব হোসেন, ইন্সপেক্টর জিয়া ও ইন্সপেক্টর শরীফের নেতৃত্বে প্রায় শতাধিক পুলিশ এই অভিযানে অংশ নেয়।

ইন্সপেক্টর তাসনিম জানান, জেলা পুলিশের ভারপ্রাপ্ত পুলিশ সুপারের নিদের্শে শহর যানজটমুক্ত করার লক্ষ্যে জেলা ট্রাফিক পুলিশ এই অভিযান শুরু করেছে। এসময় শহরে নিষিদ্ধ ব্যাটারিচালিত অটোরিকশা আটকে অভিযান পরিচালনা করা হয়। শহরে কোন অটোরিকশা চলাচল করতে দেয়া হবে না। এই অভিযান অব্যাহত থাকবে, যানজটমুক্ত শহর গড়ে তোলা হবে।

পুলিশকে অর্থ দিয়ে শহরে অটোরিকশা চলাচলের অভিযোগের প্রশ্নে তিনি বলেন, এমন কোনো অভিযোগ আমাদের কাছে নেই। যদি এ ধরনের  অভিযোগ করা হয়, তাহলে সঙ্গে সঙ্গে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৫৩৭ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৯
এমআরপি/এফএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa