bangla news

নিত্যপণ্যের দাম বেশি রাখলেই ব্যবসা প্রতিষ্ঠান সিলগালা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৯ ৪:১১:২৪ পিএম
বাজার তদারকিতে মেয়র আরিফ

বাজার তদারকিতে মেয়র আরিফ

সিলেট: পেঁয়াজসহ নিত্যপণ্যের দাম বেশি রাখলে ব্যবসা প্রতিষ্ঠান সিলগালা করার হুঁশিয়ারি দিয়েছেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।

তিনি বলেন, যারা বাজার অস্থিতিশীল করতে নির্ধারিত মূল্যের অতিরিক্ত দামে পেঁয়াজ, লবণসহ নিত্যপ্রয়োজনীয় পণ্য বিক্রি করবেন তাদের জেল-জরিমানাসহ দোকান সিলগালা করা হবে।
 
মঙ্গলবার (১৯ নভেম্বর) নগরীর বন্দরবাজার, লালবাজার ও ব্রহ্মময়ী বাজার পরিদর্শনকালে ব্যবসায়ীদের তিনি এ হুঁশিয়ারি দেন।
 
এসময় অতিরিক্ত দামে পেঁয়াজ বিক্রির অভিযোগে কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠানকে ৪০ হাজার টাকা জরিমানাও করেছেন মেয়র। পাশাপাশি মাংসের বাজার ও সমাজ থেকে অপরাধপ্রবণতা দূর করতে হোটেলে অসামাজিক কার্যকলাপের ঘটনাও তার চোখ এড়াতে পারেনি। এজন্য বাজার মনিটরিংয়ের পাশাপাশি হোটলে অভিযান চালিয়ে একটি হোটেল সিলগালা করেন এবং ৫ নারীসহ ১২ জনকে আটক করেন।
 
তিনি বলেন, ব্যবসা হচ্ছে হালাল তরিকা। কিন্তু ব্যবসায় বসে অনিয়ম করা ধর্মেও সমর্থন করে না। তাই কোনো পাইকারি ব্যবসায়ী পেঁয়াজসহ নিত্যপ্রয়োজনীয় পণ্য মজুদ করে রাখলে তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা এবং প্রয়োজনে তাদের ব্যবসা প্রতিষ্ঠান সিলগালা করা হবে।
 
বাংলাদেশ সময়: ১৬০৯ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৯
এনইউ/এএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-19 16:11:24