bangla news

সৈয়দপুরে ভেজালবিরোধী অভিযানে ৪২ হাজার টাকা জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৯ ৬:২৮:০৭ এএম
জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের লোগো

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের লোগো

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুরে বিভিন্ন কোম্পানির নকল কয়েল বিক্রি, নাম ঠিকানা ও উৎপাদনের তারিখ ও মেয়াদবিহীন ভেজাল আচার সংরক্ষণ এবং বিক্রির দায়ে তিন ব্যবসা প্রতিষ্ঠানের মালিককে জরিমানা করেছেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

সোমবার (১৮ নভেম্বর) উপজেলার শহীদ ডা. জিকরুল হক সড়ক ও শহীদ জহুরুল হক সড়কের মুড়িহাটিতে অভিযান চালিয়ে এসব ব্যবসা প্রতিষ্ঠান মালিকদের ৪২ হাজার টাকা অর্থদণ্ড দেওয়া হয়। এসময় জব্দ করা হয় নকল কয়েল ও ভেজাল আচার।

অভিযান পরিচালনাকারী দলের একটি সূত্র জানায়, সৈয়দপুরে বিভিন্ন কোম্পানির নকল কয়েল বিক্রি করা হচ্ছে এমন অভিযোগে অভিযান পরিচালনা করে দলটি। নকল কয়েল বিক্রি করার দায়ে সাহিদ স্টোরের মো. সাহিদের ৩০ হাজার ও রিদম স্টোরকে ১০ হাজার টাকা অর্থদণ্ড দেওয়া হয়।  পরে মুড়ি হাটির একটি পাইকারি মুড়ি চানাচুরের দোকানে অভিযান চালানো হয়। সেখানে নাম-ঠিকানা, উৎপাদনের তারিখ ও মেয়াদবিহীন বড়ই আচার সংরক্ষণ এবং বিক্রির দায়ে অর্থদণ্ড দেওয়া হয় মুন্না মুড়ি স্টোরের মো. জিয়াউদ্দিনকে।

জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর রংপুর বিভাগীয় কার্যালয়ের উপ-পরিচালক (ডিডি) খন্দকার মো. নুরুল আমিনের নেতৃত্বে ওই অভিযান পরিচালনা করা হয়।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর রংপুর বিভাগীয় কার্যালয়ের নীলফামারী জেলার অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত সহকারী পরিচালক মমতাজ বেগম, সৈয়দপুর উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর ও নিরাপদ খাদ্য পরিদর্শক মো. অহিদুল হক সরকার, পৌর স্যানিটারি পরিদর্শক মো. আলতাফ হোসেন সরকারসহ পুলিশ সদস্যরা।

বাংলাদেশ সময়: ০৬২৭ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৯
এইচএডি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-19 06:28:07