bangla news

চাঁপাইনবাবগঞ্জে আগ্নেয়াস্ত্রসহ গ্রেপ্তার ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৯ ৪:৪৮:০৩ এএম
উদ্ধার করা হয়েছে ৪টি আগ্নেয়াস্ত্র। ছবি: বাংলানিউজ

উদ্ধার করা হয়েছে ৪টি আগ্নেয়াস্ত্র। ছবি: বাংলানিউজ

চাঁপাইনবাবগঞ্জ: চারটি আগ্নেয়াস্ত্রসহ এক অস্ত্র চোরাকারবারিকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৫।

গ্রেপ্তার মো. আব্দুস সামাদ (৩০) চাঁপাইনবাবগঞ্জ জেলার গোমস্তাপুর উপজেলার দোশীমানি কাঁঠাল এলাকার বাসিন্দা।

সোমবার (১৮ নভেম্বর) র‌্যাব থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, কোম্পানি কমান্ডার সহকারী পুলিশ সুপার স্বজল কুমার সরকারের নেতৃত্বে সোমবার (১৮ নভেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে জেলার গোমস্তাপুর উপজেলার চরউদয় নগর গ্রামের চৌডালা ব্রিজ টোলঘর সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ৭ দশমিক ৬৫ মি.মি. এর ৩টি বিদেশি পিস্তল, ১টি ওয়ান শুটার গান, ৩টি ম্যাগাজিন ও ৭ রাউন্ড গুলিসহ সামাদকে গ্রেপ্তার করা হয়।

এ সময় ১টি ইজিবাইকসহ নগদ ১ হাজার ১০০ টাকাও উদ্ধার করা হয়।

র‌্যাব আরও জানায়, গোপন সংবাদের ভিত্তিতে চাঁপাইনবাবগঞ্জ ক্যাম্প জানতে পারে কানসাট থেকে গোমস্তাপুর গামী রাস্তার বেলাল বাজার দিয়ে মাদকসহ একটি ইজিবাইক চাঁপাইনবাবগঞ্জের দিকে যাচ্ছে। খবর পাওয়ার পর গোমস্তাপুরের চৌডালা ব্রিজ টোলঘর সংলগ্ন আব্দুল হালিমের হোটেলের সামনে ২ জন লোকের গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব তাদেরকে চ্যালেঞ্জ করে। এ সময় ১ জন পালিয়ে যায় এবং সামাদকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের ইজিবাইক তল্লাশি করে চালকের সিটের বামপাশের সামনে রাখা নীল প্লাস্টিকের ক্যারেট থেকে আগ্নেয়াস্ত্রগুলো উদ্ধার করা হয়।

গ্রেপ্তার সামাদ র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে অবৈধ অস্ত্র ব্যবসার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করে। এ ঘটনায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হয়েছে।

বাংলাদেশ সময়: ০৪৪৭ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৯
এইচএডি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-19 04:48:03