ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

৩ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা, নিষিদ্ধ পলিথিন জব্দ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৮ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৯
৩ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা, নিষিদ্ধ পলিথিন জব্দ

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জে অভিযান চালিয়ে তিন ব্যবসা প্রতিষ্ঠানকে ৬০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এসময় ২ হাজার ৪ শত কেজি নিষিদ্ধ পলিথিন জব্দ করা হয়েছে।

সোমবার (১৮ নভেম্বর) বিকেল ৪টা থেকে রাত ৮টা পর্যন্ত জেলা শহরের বড় বাজারে এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব মাহমুদ পাশা।

এসময় উপস্থিত ছিলেন-জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের কিশোরগঞ্জ কার্যালয়ের সহকারী পরিচালক ইব্রাহীম হোসেন, পরিবেশ অধিদপ্তরের কিশোরগঞ্জ কার্যালয়ের সিনিয়র কেমিস্ট কাজী সুমনসহ র‌্যাব, পুলিশ ও আনসার ব্যাটালিয়ন সদস্যরা।

নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব মাহমুদ পাশা বাংলানিউজকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে বিকেল থেকে রাত পর্যন্ত জেলা শহরের বড় বাজারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। এসময় নিষিদ্ধ পলিথিন মজুদ ও বিক্রি করার দায়ে মজিবুর রহমান ট্রেডার্সকে ৩০ হাজার টাকা, সেলিম স্টোরকে ১৫ হাজার টাকা ও আবুল কালাম স্টোরকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযানে ২ হাজার ৪ শত কেজি নিষিদ্ধ পলিথিন জব্দ করা হয়েছে। এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

বাংলাদেশ সময়: ০৪২৭ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৯
এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।