ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বরিশালে ৫ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৯ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৯
বরিশালে ৫ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা

বরিশাল: বরিশালে পৃথক অভিযানে ৫ ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য স্থিতিশীল রাখতে সোমবার (১৮ নভেম্বর) বরিশাল নগর ও আগৈলঝাড়া উপজেলায় এ অভিযান চালানো হয়।

এরমধ্যে বরিশাল নগরের বাজার রোড এলাকায় জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সাইফুল ইসলামের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালিত হয়।

এসময় নির্বাহী ম্যাজিস্ট্রেট শরীফ মো. হেলাল উদ্দিন উপস্থিত ছিলেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. সাইফুল ইসলাম জানান, অভিযানে মেসার্স নেগাবান স্টোর্সকে ২৫ হাজার টাকা ও মেসার্স মিতলী ট্রেডার্সকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া চালের মূল্য তালিকা সংরক্ষণ না করার অপরাধে মেসার্স শওকত জামিল খান নামক চালের আড়তকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।

অপরদিকে একই দিনে বরিশালের আগৈলঝাড়া উপজেলার গৈলা বাজারে অভিযান চালিয়ে দু’টি ব্যবসা প্রতিষ্ঠানকে জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালত।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফাতিমা আজরীন তন্বীর নেতৃত্বে এ অভিযানে মাপে কারচুপির অভিযোগে গৈলা বাজারের কাঁচা মাল বিক্রেতা সেকেন্দার সরদারকে ২ হাজার টাকা ও পাল স্টোরে মূল্য তালিকা না থাকায় দোকানের মালিককে ২ হাজার টাকা জরিমানা করা হয়।

বাংলাদেশ সময়: ০৪০৮ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৯
এমএস/এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।