bangla news

সিলেটে লবণ বিক্রেতাকে জরিমানা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৮ ১১:৪৬:১৬ পিএম
জরিমানা।

জরিমানা।

সিলেট: সিলেটে লবণ সংকটের গুজবে অস্থিরতা সৃষ্টি হয়েছে। বেশি দামে লবণ কিনতে দোকানে ভিড় করছেন মানুষ। এ সুযোগে ব্যবসায়ীরা অতিরিক্ত দামে লবণ বিক্রি করছেন।

সোমবার (১৮ নভেম্বর) সন্ধ্যায় এ গুজব সিলেটের গ্রামে-গঞ্জেও ছড়িয়ে গেছে। আর এ গুজব ঠেকাতে গোয়েন্দা সংস্থার একটি দল নগরের কালিঘাট পাইকারি বাজার তদারকিতে গিয়ে ঘটনার সত্যতা খুঁজে পান।

এসময় নগরীর কালিঘাট এলাকায় একটি দোকান থেকে বিভিন্ন কোম্পানির ৫০ বস্তায় ৪৫০ কেজি লবণ জব্দ করা হয়। এ ঘটনায় দোকান মালিককে ৪৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে ১৫ দিনের কারাদণ্ড দেওয়া হয়।

জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মেজবাহ উদ্দিন বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে বলেন, তাৎক্ষনিক জরিমানা আদায় করা হয়েছে।  এরপর নগরের কালিঘাট এলাকা থেকে ১ হাজার কেজি লবণ পরিত্যাক্ত অবস্থায় জব্দ করা হয়েছে।

সদর উপজেলার এসিল্যান্ড সুমন্ত ব্যানার্জি বলেন, ওই দোকানি প্রতি বস্তা ২১৬ টাকা বেশি দামে লবণ বিক্রি করছিলেন। এমন প্রমাণ পাওয়া গেছে।

বাংলাদেশ সময়: ২৩৪৫ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৯
এনইউ/এইচএডি/

ক্লিক করুন, আরো পড়ুন :   সিলেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-18 23:46:16