ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

জাতীয়

মিরপুরে ছুরিকাঘাতে ২ শিক্ষার্থী আহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৩২ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৯
মিরপুরে ছুরিকাঘাতে ২ শিক্ষার্থী আহত

ঢাকা: রাজধানীর মিরপুরের শাহ আলী এলাকায় সিনিয়র জুনিয়র দ্বন্দ্বে ছুরিকাঘাতে আরাফাত হোসেন রিফাত (১৫) ও মো. শাহেদ (১৮) নামের ২ শিক্ষার্থী আহত হয়েছে।

সোমবার (১৮ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে শাহ আলী স্কুলের পেছনে এই ঘটনা ঘটে। আহত অবস্থায় তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রিফাতের বাসা আমিন বাজার এলাকায়। আমিন বাজার আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজ থেকে ৮ম শ্রেণির পরীক্ষা দিয়েছে সে। আর শাহেদের বাসা মাজার রোডের জব্বার হাউজিংয়ে। সে তেজগাঁও কলেজের ইন্টারমিডিয়েট ১ম বর্ষের ছাত্র।

আহত শাহেদ বাংলানিউজকে জানায়, তারা কয়েকজন সন্ধ্যায় শাহআলী স্কুলের পেছনে রাস্তার পাশে বসে আড্ডা দিচ্ছিল। তখন একই এলাকার সাকিব, রায়হান হাসানসহ ১০/১২ জন তাদের সঙ্গে তর্ক শুরু করে দেয়। সাকিবরা এলাকায় নিজেদেরকে সিনিয়র দাবি করে। এই নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে তাদের হাতে থাকা ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে আহত করে পালিয়ে যায় তারা। পরে বন্ধুরা তাদের ২ জনকে উদ্ধার করে প্রথমে সোহরাওয়ার্দী হাসপাতাল নিয়ে যায়। সেখান থেকে পরে তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

রিফাতের মা বিলকিস আক্তার বাংলানিউজকে বলেন, গতকাল মিরপুর লালকুঠি এলাকায় নানীর বাসায় বেড়াতে যায় রিফাত। আজ সন্ধ্যার সময়ই সে নানীর বাসা থেকে বাইরে বের হয়েছে। তার কিছুক্ষণ পরেই এই ঘটনা শুনতে পাই।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, রিফাতের বুকে, পেটে, পিঠেসহ শরীরে বেশ কয়েকটি আঘাত রয়েছে। আর শাহেদের বাম বগলের পাশে আঘাত রয়েছে। দু’জনকেই চিকিৎসা দেওয়া হচ্ছে।

বাংলাদেশ সময়: ২২৩১ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৯
এজেডএস/এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।