ঢাকা, বৃহস্পতিবার, ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০, ২২ জিলহজ ১৪৪১

জাতীয়

সোনাগাজীতে বিয়ের প্রলোভনে ২ তরুণীকে ধর্ষণের অভিযোগ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩০২ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৯
সোনাগাজীতে বিয়ের প্রলোভনে ২ তরুণীকে ধর্ষণের অভিযোগ

ফেনী: ফেনীর সোনাগাজীতে পৃথক ঘটনায় দুই তরুণীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এক ঘটনায় আবু বক্কর ছিদ্দিক সাব্বির (২৬) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। সুমন (২০) নামে অন্য যুবক পলাতক রয়েছেন।

সোমবার (১৮ নভেম্বর) সন্ধ্যায় সোনাগাজী মডেল থানায় পৃথক দু’টি মামলা দায়ের করা হয়।  

পুলিশ ও এলাকাবাসী জানায়, সোনাগাজী পৌরসভার সাত নম্বর ওয়ার্ডের ফুয়াং হাউজের বাসিন্দা সাব্বির বিয়ের প্রলোভন দেখিয়ে চরচান্দিয়া ইউনিয়নের (২০) এক তরুণীকে একাধিকবার ধর্ষণ করে।

সর্বশেষ ১০ সেপ্টেম্বর সকালে তার বাড়ি ডেকে নিয়ে ধর্ষণ করে। পরে তাকে বিয়ের জন্য চাপ দিলে সে বিয়ে করতে অস্বীকৃতি জানায়। এক পর্যায়ে ওই তরুণী রোববার (১৭ নভেম্বর) রাতে সাব্বিরকে আসামি করে সোনাগাজী মডেল থানায় মামলা দায়ের করলে রাতেই পুলিশ তাকে গ্রেফতার করে।

অপরদিকে, আমিরাবাদ ইউনিয়নের চরডুব্বা গ্রামের বাসিন্দা সুমন বিয়ের প্রলোভনে একই এলাকার এক তরুণীকে একাধিকবার ধর্ষণ করে। সোমবার দুপুর ১টার দিকেও তাকে ফের ধর্ষণ করে। এসময় তার চিৎকারে প্রতিবেশীরা ছুটে এলে সুমন পালিয়ে যায়।

সোনাগাজী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঈন উদ্দিন আহমেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, পৃথক দু’টি ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার (১৯ নভেম্বর) ফেনী জেনারেল হাসপাতালে দুই তরুণীর শারীরিক পরীক্ষা করা হবে।  

বাংলাদেশ সময়: ২২০১ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৯
এসএইচডি/এবি/আরবি/
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa