bangla news

জালিয়াতি মামলায় আরডিএ কর্মচারী গ্রেফতার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৮ ৯:২৬:৫৩ পিএম
দুদকের হাতে গ্রেফতার আরডিএ কর্মচারী

দুদকের হাতে গ্রেফতার আরডিএ কর্মচারী

রাজশাহী: পত্রিকায় বিজ্ঞাপন না দিয়ে রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষের (আরডিএ) আটটি বাণিজ্যিক প্লট বরাদ্দের মামলায় রুস্তম আলী (৪৭) নামের এক কর্মচারীকে গ্রেফতার করা হয়েছে।

সোমবার (১৮ নভেম্বর) বিকেলে দুর্নীতি দমন কমিশনের (দুদক) সদস্যরা তাকে গ্রেফতার করেন।

রাজশাহী উন্নয়ন কর্তৃপক্ষের হিসাবরক্ষক পদে কর্মরত রুস্তম আলী ওই মামলার তিন নম্বর আসামি ছিলেন। বিকেলে আরডিএ ভবনের সামনে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। এ সময় দুদকের রাজশাহী উপ-পরিচালক জাহাঙ্গীর আলম, সহকারী পরিচালক আল আমিন, নাজমুল হোসাইন ও আদালত পরিদর্শক আমির হোসেন উপস্থিত ছিলেন।

গ্রেফতারের পর রুস্তম আলীকে মহানগরীর রাজপাড়া থানায় সোপর্দ করা হয়েছে। মঙ্গলবার (১৯ নভেম্বর) সকালে এই মামলায় আদালতের মাধ্যমে তাকে রাজশাহী কারাগারে পাঠানোর কথা রয়েছে।

গত ২ অক্টোবর আরডিএ’র সাবেক চেয়ারম্যান তপন চন্দ্র মজুমদারসহ ১০ জনকে আসামি করে মামলা করে দুদক। মামলায় আরডিএ’র চেয়ারম্যান ও হিসাবরক্ষক ছাড়াও আরও দুইজন কর্মকর্তা এবং ছয়জন প্লট গ্রহিতাকে আসামি করা হয়। নিয়ম মেনে পত্রিকায় বিজ্ঞাপন না দিয়েও ভুয়া বিজ্ঞাপনের মাধ্যমে ২০০৫ সালে আরডিএ’র চন্দ্রিমা আবাসিক এলাকার ২৩ কাঠার আটটি বাণিজ্যিক প্লট বরাদ্দ করে। এ ঘটনায় অনুসন্ধান শেষে মামলা দায়ের করে দুদক।

বাংলাদেশ সময়: ২১২৪ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৯
এসএস/জেডএস

ক্লিক করুন, আরো পড়ুন :   দুদক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-18 21:26:53