bangla news

আশুলিয়ায় ইলেক্ট্রনিক্স প্রতিষ্ঠানকে জরিমানা

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৮ ৮:৫৮:৫৫ পিএম
ভ্রাম্যমাণ আদালত

ভ্রাম্যমাণ আদালত

আশুলিয়া (ঢাকা): সাভারের আশুলিয়ায় অভিযান চালিয়ে একটি অনুমোদনহীন ইলেক্ট্রনিক্স পণ্যের বাজারজাতকারী প্রতিষ্ঠানকে ৪৩ হাজার ৫০০ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (১৮ নভেম্বর) সন্ধ্যায় আশুলিয়ার ছয়তলা এলাকার ন্যাশনাল সুপার পাওয়ার (এনএসপি) নামে প্রতিষ্ঠানকে এ জরিমানা করেন আশুলিয়া রাজস্ব সার্কেলের নির্বাহী ম্যাজিস্ট্রেট তাজওয়ার আকরাম সাকাপি ইবনে সাজ্জাদ।

সাজ্জাদ বাংলানিউজকে বলেন, দীর্ঘদিন ধরে ওই এলাকায় বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশনের (বিএসটিআই) অনুমোদন না নিয়ে লোগো ব্যবহার করে ইলেক্ট্রিক বাল্ব, ফ্যান, সুইচ, হোল্ডার বাজারজাত করে আসছিল ন্যাশনাল সুপার পাওয়ার। প্রতিষ্ঠানটি নিম্নমানের নামহীন পণ্যসামগ্রী বিভিন্ন স্থান থেকে সংগ্রহ করে নিজের প্রতিষ্ঠানের লোগো ব্যবহার করে আসছিল। এসব পণ্যসামগ্রী ব্যবহার করলে যে কোনো সময় শর্টসার্কিট হয়ে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটতে পারে। নিম্নমানের পণ্যসামগ্রী এবং অনুমোদন না নিয়ে লোগো ব্যবহার করার দায়ে ওই প্রতিষ্ঠানকে ৪৩ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়েছে।

এর আগে তিনি বিভিন্ন পেঁয়াজের আড়ৎ ও খুচরা বাজার পরিদর্শন করেন।

বাংলাদেশ সময়: ২০৫৬ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৯
এমআরএ/আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   সাভার
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-18 20:58:55