bangla news

ফেনীতে চোলাই মদসহ আটক ১১

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৮ ৮:৪৮:০৭ পিএম
ছবি- প্রতীকী

ছবি- প্রতীকী

ফেনী: ফেনী পৌর-শহরে অভিযান চালিয়ে ৫০ লিটার দেশি চোলাই মদসহ ১১ জনকে আটক করেছে 
র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। র‌্যাবের দাবি তারা মাদক ব্যাবসায়ী।

সোমবার (১৮ নভেম্বর) বিকেলে পৌর-শহরের মহিপাল এলাকায় থেকে ওই ব্যক্তিদের আটক করে র‌্যাব-৭ ফেনী ক্যাম্প।

র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে জানায় যায়, সোমবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনী মহিপাল ফ্লাইওভারের পূর্ব পাশে  দেশি চোলাই মদ নিয়ে কতিপয় মাদক ব্যবসায়ী অবস্থান করছে। এসময় র‌্যাবের একটি দল  সেখানে অভিযান চালিয়ে মাদক কেনা-বেচা করা অবস্থায় ১১ জনকে আটক করে। 

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সামনে তাদের তল্লাশি করে একটি বস্তায় ১০ লিটারের জারিক্যান ও ৫ লিটারের বোতল এবং অন্য একটি ব্যাগে ৫০০ মিলিলিটার প্লাস্টিকের বোতলে সর্বমোট ৫০ লিটার দেশি চোলাই মদ উদ্ধার করা হয়। 

আটকদের জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা দীর্ঘদিন ধরে ফেনীর বিভিন্ন এলাকায় মাদক বিক্রি করে আসছে। উদ্ধার চোলাই মদের আনুমানিক মূল্য ২৫ হাজার টাকা বলে জানিয়েছে র‌্যাব। 

আটকরা হলেন- মো. শফিক ইসলাম (৪৫), মো. হেলাল উদ্দিন (২৮), মো. তোফায়েল আহম্মেদ (৫৪), মো. শফিউল্লাহ (৪৮), মো. মাহবুবুল হক (৪৬), মো. জাফর (৪৭), মো. নুরুল গনি (৪০), মো. রাশেদ (৩২), মো. ফয়েজ উল্লাহ স্বপন (৪০), মো. নিজাম উদ্দিন (৫৪) ও মো.  কবির শেখ (৪৫)। 

আটক ও জব্দ মালামালের ব্যাপারে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নিতে তাদের জেলা সদর থানায় হস্তান্তর করা হয়েছে। 

বাংলাদেশ সময়- ২০৪৭ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৯ 
এসএইচডি/এইচজে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-18 20:48:07