ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শ্রীবরদী সীমান্তে আরও এক বাংলাদেশির মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৮ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৯
শ্রীবরদী সীমান্তে আরও এক বাংলাদেশির মরদেহ উদ্ধার

শেরপুর: শেরপুরের শ্রীবরদী উপজেলার সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ)  গুলিতে নিহত মো. খোকন মিয়া (৩৫) নামে আরও এক বাংলাদেশি যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

তিনি উপজেলার মাটিফাটা গ্রামের সাবেক ইউপি সদস্য মো. আজিজুল হকের ছেলে। এ নিয়ে দুই যুবকের মরদেহ উদ্ধার করা হলো।

সোমবার (১৮ নভেম্বর) বিকেলে সীমান্ত পিলার ১০৯২ সংলগ্ন জিরো পয়েন্টে কুমারঘাতী রাবারবাগান এলাকার ঝর্না থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

এর আগে সোমবার দুপুরে উকিল মিয়া (২৫) নামে আরও বাংলাদেশি এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়। নিহত উকিল মিয়া সিংগাবরনা ইউনিয়নের মেঘাদল গ্রামের বঙ্গ সুরুজ মিয়ার 

এলাকাবাসী ও বিজিবি সূত্রে জানা গেছে, মেঘাদল গ্রামের বঙ্গ সুরজ মিয়ার ছেলে উকিল মিয়া ও মাটিফাটা গ্রামের আজিজুল হকের ছেলে খোকন মিয়া সংঘবদ্ধ ভারতীয় গরু চোরাকারবারিদের সঙ্গে ভারতে অনুপ্রবেশ করে। রোববার দিবাগত রাতে বিএসএফ তাদের রক্ষ্য করে গুলি ছুড়লে উকিল মিয়ার বুকে গুলিবিদ্ধ হয়। পরে চোরাকারি দলের অন্যান্য সদস্যরা তাকে পানবাড়ি এলাকায় এনে ফেলে রেখে পালিয়ে যায়। একই ঘটনায় খোকন মিয়াও গুলিবিদ্ধ হয়ে মারা যায়। ধারণা করা হচ্ছে রাবার বাগান এলাকার পানবাড়ি নামক স্থানেই তাদের মৃত্যু হয়েছে।

কর্ণঝোড়া সীমান্ত ফাঁড়ির ক্যাম্প ইনচার্জ আব্দুল হাই ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।  

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রুহুল আমিন তালুকদার, ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, ময়না-তদন্তের জন্য উকিল মিয়া খোকন মিয়ার মরদেহ শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৩৭ ঘন্টা, নভেম্বর ১৮, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।