bangla news

ফেনীতে পিরানহা বিক্রির দায়ে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৮ ৭:৩০:১০ পিএম
ফেনীতে পিরানহা বিক্রির দায়ে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা।

ফেনীতে পিরানহা বিক্রির দায়ে ভ্রাম্যমাণ আদালতে জরিমানা।

ফেনী: ফেনীতে নিষিদ্ধ পিরানহা বিক্রির দায়ে মেসার্স জননী মাছের আড়তের সত্বাধিকারী মো. মুজিবকে চার হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (১৮ নভেম্বর) বিকেলে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মুনিরুজ্জামান এই অভিযান চালান। এসময় ১২০ কেজি পিরানহা মাছ জব্দ করা হয়।

জব্দ ১২০ কেজি পিরানহা। ছবি: বাংলানিউজ

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. মুনিরুজ্জামান বাংলানিউজকে জানান, ফেনী সদর উপজেলা মৎস্য বিভাগের উদ্যোগে ফেনী পৌর মৎস্য আড়তে মৎস্য সংরক্ষণ আইন বাস্তবায়নে নিষিদ্ধ ঘোষিত পিরানহা মাছ প্রতিরোধকল্পে মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এসময় মেসার্স জননী মাছের আড়ৎ থেকে ১২০ কেজি নিষিদ্ধ ঘোষিত পিরানহা মাছ জব্দ করা হয়। পিরানহা বিক্রির অভিযোগে মেসার্স জননী মাছের আড়তের সত্বাধিকারী মো. মুজিবকে চার হাজার টাকা জরিমানা করা হয়। জব্দ পিরানহাগুলো জামেয়া রশিদিয়া মাদ্রাসা ও সুলতানিয়া এতিমখানা মাদ্রাসায় বিতরণ করা হয়।

অভিযানকালে ফেনী স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক ও উপ-সচিব পি.কে.এম এনামুল করিম, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা সৈয়দ মোস্তফা জামান, ফেনী জেলা মৎস্য দপ্তরের হিসাবরক্ষক মো. মোশাররফ হোসেন, ক্ষেত্র সহকারী মো. ইয়াছিন পাটোয়ারী, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরাসহ পৌর মৎস্য আড়তের ব্যবসায়ী নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৯
এসএইচডি/এফএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-18 19:30:10