ঢাকা, বৃহস্পতিবার, ৯ আশ্বিন ১৪২৭, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৫ সফর ১৪৪২

জাতীয়

পেঁয়াজ কারসাজির সঙ্গে জড়িতদের খুঁজে বের করা হচ্ছে: হানিফ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০২২ ঘণ্টা, নভেম্বর ১৯, ২০১৯
পেঁয়াজ কারসাজির সঙ্গে জড়িতদের খুঁজে বের করা হচ্ছে: হানিফ বক্তব্য রাখছেন মাহবুব-উল-আলম হানিফ ছবি: বাংলানিউজ

কুষ্টিয়া: আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব-উল-আলম হানিফ পেঁয়াজের দাম বৃদ্ধিকারীদের কঠোর হুঁশিয়ারি দিয়ে বলেছেন, পেঁয়াজ কারসাজির সঙ্গে জড়িতদের খুঁজে বের করা হচ্ছে। সরকার ইতোমধ্যে তাদের বিরুদ্ধে পদক্ষেপ নিয়েছে। এ চক্রকে চিহ্নিত করে কঠোর শাস্তি দেওয়া হবে।

সোমবার (১৮ নভেম্বর) বিকেলে কুষ্টিয়ার মিরপুর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ হুঁশিয়ারি দেন।

তিনি বলেন, আমাদের দেশে কিছু সুবিধাবাদী ব্যবসায়ী আছেন।

মানুষের দুর্বলতার সুযোগ নিয়ে তারা ফায়দা লুটতে চায়। এসব ব্যবসায়ীরা পেঁয়াজ গুদামজাত করে দাম বাড়িয়ে দিয়েছে। এ ধরনের সুবিধালোভী ব্যবসায়ীদের কারণে সাধারণ জনগণের দুর্ভোগ হয়। আমরা বিদেশ থেকে পেঁয়াজ আমদানি করছি। পেঁয়াজের দাম ইতোমধ্যে কমতে শুরু করেছে।

হানিফ মির্জা ফকরুল আলমকে উদ্দেশ্য করে বলেন, রাস্তায় দাঁড়িয়ে খালেদা জিয়ার মুক্তি চান আর প্রধানমন্ত্রীর কাছে চিঠি দেওয়ার সময় খালেদার মুক্তির কথা লিখতে ভুলে যান, এ সব নাটক বন্ধ করুন।

তিনি জনগণের উদ্দেশ্যে বলেন, আমরা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ করি। শেখ হাসিনা যতদিন ক্ষমতায় থাকবেন ততদিন দেশে উন্নয়ন হবে।

মিরপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আব্দুল হালিমের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন-কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের সংসদ সদস্য আ ক ম সরোয়ার জাহান বাদশা এমপি, সংরক্ষিত আসনের সংসদ সদস্য সৈয়দা রাশিদা বেগম এমপি, সাবেক সংসদ সদস্য সুলতানা তরুণ, কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খাঁন, সাধারণ সম্পাদক আজগর আলী, জেলা পরিষদের চেয়ারম্যান রবিউল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাংগাঠনিক সম্পাদক ডা. আমিনুল হক রতন, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আতাউর রহমান আতা প্রমুখ।

মিরপুর উপজেলা আওয়ামী লীগের এ ত্রি-বার্ষিক সম্মেলনে পুনরায় কুষ্টিয়া কোর্টের অতিরিক্ত পিপি অ্যাডভোকেট আব্দুল হালিমকে সভাপতি ও মিরপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান কামারুল আরেফিনকে সাধারণ সম্পাদক করে কমিটি ঘোষণা করা হয়।  

এসময় জেলা, উপজেলা, ইউনিয়ন পর্যায়ের আওয়ামী লীগ ও আওয়ামী লীগের অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯১৭ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa