ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাজিতপুরে ট্রাক্টর-অটোরিকশা সংঘর্ষে নিহত ১, আহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৮ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৯
বাজিতপুরে ট্রাক্টর-অটোরিকশা সংঘর্ষে নিহত ১, আহত ২

কিশোরগঞ্জ: কিশোরগঞ্জের বাজিতপুর উপজেলার পিরিজপুর বাজার এলাকায় ট্রাক্টরের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে লাউত মিয়া (৩০) নামে অটোরিকশার এক যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন অটোরিকশার আরও দুই যাত্রী। 

সোমবার (১৮ নভেম্বর) দুপুরে কিশোরগঞ্জ-ময়মনসিংহ আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত লাউত নেত্রকোনার খালিয়াজুরি উপজেলার লিপসা গ্রামের ফজলু মিয়ার ছেলে।

আহতরা হলেন- একই জেলার কলমাকান্দা উপজেলার রানীগাঁও গ্রামের আব্দুল জলিলের ছেলে বাবুল মিয়া (২৬) ও ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার বাগরা গ্রামের এরশাদ মিয়ার ছেলে জহিরুল ইসলাম (২৭)।

কটিয়াদী হাইওয়ে পুলিশ জানান, দুপুরের দিকে পিরিজপুর বাজার এলাকায় ট্রাক্টরের সঙ্গে অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নিহত হন অটোরিকশার যাত্রী লাউত। এসময় গুরুতর আহত হন অটোরিকশার যাত্রী বাবুল ও জহিরুল।  

কটিয়াদী হাইওয়ে পুলিশের ইনচার্জ ডিএম জহিরুল ইসলাম বাংলানিউজকে জানান, আহতরা বাজিতপুরের জহুরুল ইসলাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। দুর্ঘটনাকবলিত ট্রাক্টর ও অটোরিকশা জব্দ করা হয়েছে। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
  
বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৯ 
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ