bangla news

মূল্য কারসাজির সিন্ডিকেটের হোতাদের গ্রেফতার দাবি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৮ ৪:১৬:২০ পিএম
সমাবেশে বক্তব্য রাখছেন বরিশালে জেলা বাসদের সদস্য সচিব ডা. মনিষা। ছবি: বাংলানিউজ

সমাবেশে বক্তব্য রাখছেন বরিশালে জেলা বাসদের সদস্য সচিব ডা. মনিষা। ছবি: বাংলানিউজ

বরিশাল: পেঁয়াজ, চালসহ নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য কমানো এবং মূল্য কারসাজির সিন্ডিকেটের হোতাদের গ্রেফতার ও বিচার দাবিতে বরিশালে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল-সমাবেশ করা হয়েছে।

বাংলাদেশের সমাজতান্ত্রিক দল (বাসদ) বরিশাল জেলা শাখার উদ্যোগে সোমবার (১৮ নভেম্বর) সকালে নগরের ফকিরবাড়ী রোড থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। যা নগরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে সদররোডের অশ্বিনী কুমার হলের সামনে গিয়ে শেষ হয়। পরে সেখানে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশে সভাপতিত্ব করেন বাসদ বরিশাল জেলা শাখার আহ্বায়ক ইমরান হাবীব রুম্মন। 

সমাবেশে বক্তব্য রাখেন বাসদের কেন্দ্রীয় সদস্য বজলুর রসিদ ফিরোজ, বরিশালে জেলা বাসদের সদস্য সচিব ডা. মনিষা চক্রবর্তী,  শ্রমিক ফ্রন্টের বরিশাল জেলার সভাপতি বাবুল তালুকদার, সাংগঠনিক সম্পাদক শহিদুল ইসলাম, দপ্তর সম্পাদক সুশান্ত মুকুল প্রমুখ। 

সমাবেশে বক্তারা বলেন, শুধু পেঁয়াজই নয় গত দুই দিনে চালের দামও বেড়েছে। সারাদেশে প্রতিটি দ্রব্য মূল্য ক্রয় করা সাধারণ মানুষের নাগালের বাহিরে চলে যাচ্ছে। এভাবে চলতে থাকলে সাধারণ মানুষ না খেয়ে মারা যাবে। তাই অচিরেই পেঁয়াজের বাজার নিয়ন্ত্রণ ও সব প্রকার দ্রব্যমূল্যের লাগাম টেনে ধরার জন্য আহ্বান বক্তারা। পাশাপাশি মূল্য কারসাজির সিন্ডিকেটের হোতাদের গ্রেফতার ও বিচার দাবি জানানো হয়। 

বাংলাদেশ সময়: ১৬১৬ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৯
এমএস/আরআইএস/

ক্লিক করুন, আরো পড়ুন :   বরিশাল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-18 16:16:20