bangla news

কম দামে পেঁয়াজ কিনতে গিয়ে নারীসহ গুলিবিদ্ধ ২ 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৮ ৩:৪৭:৪৬ পিএম
গুলিবিদ্ধ পুরুষ ও নারী।

গুলিবিদ্ধ পুরুষ ও নারী।

সিলেট: সিলেটে ৪৫ টাকা কেজি দরে পেঁয়াজ কিনতে গিয়ে ধাক্কাধাক্কি ও হট্টগোলের মাঝে দুর্ঘটনাবশত পুলিশের শর্টগানের গুলিতে এক নারীসহ দুইজন গুলিবিদ্ধ হয়েছেন। এছাড়া ধাক্কাধাক্কিতে আরও বেশ কয়েকজন আহত হয়েছেন।

সোমবার (১৮ নভেম্বর) দুপুরে নগরের রিকাবিবাজার কবি নজরুল অডিটোরিয়ামের সামনে এ দুর্ঘটনা ঘটে। গুলিবদ্ধদের মধ্যে একজন হলেন- শ্রী চন্দ্রকান্ত সিংহ। গুলিবিদ্ধ অপর নারীর নাম-পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। 
 
প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার (১৪ নভেম্বর) র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) অভিযানে ৭ হাজার ২ শ’ কেজি পেঁয়াজ জব্দ করা হয়। সোমবার আদালতের নির্দেশে ট্রেনিং কর্পোরেশন অব বাংলাদেশ (টিসিবি) নগরের রিকাবিবাজার, সুরমা মার্কেট পয়েন্ট ও বটেশ্বর এলাকায় ৪৫ টাকা কেজি দরে জনগণের মধ্যে ওই পেঁয়াজ বিক্রি শুরু করে। এসময় হাজারও মানুষ পেঁয়াজ কিনতে ভিড় জমায়। এরই এক পর্যায়ে মানুষের মধ্যে ধাক্কাধাক্কি ও হট্টগোলের সৃষ্টি হলে পুলিশ তা নিয়ন্ত্রণে এগিয়ে আসে। সেসময় পুলিশের শর্টগানে মিসফায়ার হলে চন্দ্রকান্ত ও এক নারী আহত হন। 
 
সিলেট কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) রীতা বেগম বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করে বলেন, মানুষের মধ্যে ধাক্কাধাক্কি হলে নিয়ন্ত্রণ করতে গিয়ে এক কনস্টেবলের হাতে থাকা শর্টগানে   দুর্ঘটনাবশত মিসফায়ার হয়। সে সময় চন্দ্রকান্ত ও এক নারী গুলিবিদ্ধ হন। চন্দ্রকান্তর বাম হাতে গুলি লাগে। তবে বর্তমানে তিনি আশঙ্কামুক্ত। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। গুলিবিদ্ধ আরেক নারীর নাম-পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। 
 
গত শুক্রবার (১৪ নভেম্বর) সিলেট-তামাবিল সড়কের বটেশ্বর এলাকা থেকে ট্রাকভর্তি ৭ হাজার ২০০ কেজি পেঁয়াজসহ দুইজনকে আটক করে র‌্যাব-৯। পরবর্তীতে ওই ব্যক্তিদের মামলার মাধ্যমে গ্রেফতার দেখানো হয়। সে সময় আদালত টিসিবি’র মাধ্যমে ৪৫ টাকা কেজি দরে ওই জব্দ পেঁয়াজ জনগণের কাছে বিক্রির নির্দেশ দেন। 

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৯
এনইউ/এইচজে 

ক্লিক করুন, আরো পড়ুন :   সিলেট পেঁয়াজ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-18 15:47:46