bangla news

খোঁজ মিলেছে মেঘনায় নিখোঁজ বাল্কহেডের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৮ ২:১৫:২৪ পিএম
মুন্সিগঞ্জ মানচিত্র

মুন্সিগঞ্জ মানচিত্র

মুন্সিগঞ্জ: মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার মেঘনা নদীতে ডুবে যাওয়া নিখোঁজ বাল্কহেড ‘এমভি নাড়িয়া’র খোঁজ মিলেছে। তবে বেল সাড়ে ১১টা পর্যন্ত নিখোঁজ তিন শ্রমিকের সন্ধান পাওয়া যায়নি।

নিখোঁজ শ্রমিকরা হলেন- আসলাম (২৬), ইমদাদ (৪০) ও রাঁধুনি মান্নান (৫২)। এদের বাড়ি বরগুনা জেলায়। গজারিয়া কোস্টগার্ড, নৌ-পুলিশ ও পাগলা ফায়ার সার্ভিসের ডুবুরি দল এ উদ্ধার অভিযানে অংশ নেয়।

সোমবার (১৮ নভেম্বর) ভোর থেকে শুরু হওয়া উদ্ধার অভিযানে সকাল সাড়ে ১০টার দিকে গজারিয়া ঘাট থেকে প্রায় এক কিলোমিটার দূরে এই নিখোঁজ বাল্কহেডের সন্ধান পাওয়া যায়।

এরআগে, রোববার (১৭ নভেম্বর) ভোর সকালে ঢাকাগামী যাত্রীবাহী কীর্তনখোলা-২ লঞ্চের ধাক্কায় এমভি নাড়িয়া বাল্কহেড তিন শ্রমিক নিয়ে ডুবে যায়।

স্টেশন অফিসার লেফটেন্যান্ট এমএম আসিফ বাংলানিউজকে জানান, সকাল সাড়ে ১০টার দিকে গজারিয়া ঘাট থেকে প্রায় এক কিলোমিটার দূরে মাঝ নদীতে নিখোঁজ বাল্কহেডের খোঁজ পাওয়া যায়। বাল্কহেডের ভেতরে কোনো মরদেহ আছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে। বাল্কহেডের ভেতর থেকে ব্যবহৃত মশারি পাওয়া গেছে। প্রায় ১০০ ফুট পানির নিচে বাল্কহেডটি পাওয়া যায়। ডুবুরিরা সন্ধান চালাচ্ছে।

বাংলাদেশ সময়: ১৪১০ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   মুন্সিগঞ্জ
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-11-18 14:15:24