ঢাকা, বৃহস্পতিবার, ৯ আশ্বিন ১৪২৭, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৫ সফর ১৪৪২

জাতীয়

বাগেরহাটে প্রতিপক্ষের গুলিতে বাবা-ছেলে আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪০ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৯
বাগেরহাটে প্রতিপক্ষের গুলিতে বাবা-ছেলে আহত

বাগেরহাট: জমি নিয়ে বিরোধের জের ধরে বাগেরহাটের মোল্লাহাটে  প্রতিপক্ষের গুলিতে বাবা-ছেলে আহত হয়েছেন।

রোববার (১৭ নভেম্বর) রাতে উপজেলা শাসন গ্রামে এ ঘটনা ঘটে।  

আহতরা হলেন- শের আলী শেখ (৬৫) ও তার ছেলে ওয়াহিদুল (৩৫)।

বর্তমানে তারা মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে চিকিৎসাধীন রয়েছেন।  

হাসপাতালে চিকিৎসাধীন আহতরা জানান, আমাদের সম্পত্তি দখল নিতে দীর্ঘদিন ধরে ইউনিয়ন বিএনপি নেতা বাসু শেখসহ তার লোকেরা মরিয়া হয়ে উঠছিল। এ নিয়ে মামলা চলছিল। বিদেশ থেকে এসেই বাসুর ছেলে শরিফুল আমাদের ওপর হামলা করে। আমরা এ ঘটনার সুষ্ঠ বিচারের দাবি জানাই।

মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম কবির বাংলানিউজকে বলেন, আপন চাচাতো ভাইদের মধ্যে জমি নিয়ে বিরোধ চলছিল। রোববার রাতে উভয়পক্ষের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এক পর্যায়ে বাসু শেখের ছেলে এখলাছ এবং ওয়াসিক লোকজন নিয়ে হামলা চালায়। এতে শের আলী শেখ গুলিতে ও তার ছেলে ওয়াহিদুল মারধরে আহত হন। এ ব্যাপারে অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

মোল্লাহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার অভিজিত কুমার মৃধা বাংলানিউজকে বলেন, শের আলী শেখ ডান পায়ে গুলিবিদ্ধ অবস্থায় হাসপাতালে ভর্তি হন। অস্ত্রোপচার করে রাতেই তার ডান পা থেকে একটি গুলি বের করি। তিনি ও তার ছেলে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বাংলাদেশ সময়: ১১৩৭ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa