ঢাকা, মঙ্গলবার, ৫ চৈত্র ১৪৩০, ১৯ মার্চ ২০২৪, ০৮ রমজান ১৪৪৫

জাতীয়

রাজধানীতে লিফটচাপায় যুবকের মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২৩৯ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৯
রাজধানীতে লিফটচাপায় যুবকের মৃত্যু লিফট।

ঢাকা: রাজধানীর মহাখালী এলাকায় একটি আবাসিক হোটেলে লিফটচাপায় ওমর ফারুক (৩৪) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত ওমর ফারুক একটি বেসরকারি কোম্পানিতে চাকরি করতেন।

রোববার (১৭ নভেম্বর) দুপুর ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। মুমূর্ষু অবস্থায় ওমর ফারুককে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে চিকিৎসক বিকেল সাড়ে ৩টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহতের চাচা শ্বশুর সাইফুর রহমান জানান, ফারুক মাগুরা জেলা মহম্মদপুর উপজেলার মৌশা গ্রামের সাইদুর রহমানের ছেলে এবং স্ত্রী ও দুই সন্তান নিয়ে চট্টগ্রামে থাকতেন। ওমর ফারুক চট্টগ্রামের বিএম অ্যানার্জি বি লিমিটেড নামে একটি বেসরকারি কোম্পানির জোনাল ম্যানেজার ছিলেন। সোমবার (১৮ নভেম্বর) স্ত্রী রেশমার ঢাকায় একটা চাকরির ইন্টারভিউ ছিল। সেই কারণে তিনি রোববার সকালে চট্টগ্রামে থেকে ঢাকায় মহাখালীর রসুলবাগ শাহিন ইন্টারন্যাশনাল আবাসিক হোটেলের পাঁচতলার একটি কক্ষে উঠেন। সেখানে দুপুরে ওমর ফারুক লিফটে উঠার সময় চাপা পড়েন। এতে তিনি গুরুতর আহত হন। পরে তাকে উদ্ধার করে প্রথমে মেট্রোপলিটন হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখান তার শারীরিক অবস্থার অবনতি হলে ঢামেক হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৩৯ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৯
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।