ঢাকা, শুক্রবার, ৯ আশ্বিন ১৪২৭, ২৫ সেপ্টেম্বর ২০২০, ০৬ সফর ১৪৪২

জাতীয়

চৌমুহনীতে ২৫ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১৪৪ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৯
চৌমুহনীতে ২৫ ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই

নোয়াখালী: নোয়াখালীর প্রধান বাণিজ্যিক কেন্দ্র চৌমুহনীর রেললাইনের পূর্বে পাশের ইসলামিয়া মার্কেটে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে ২৫টি ব্যবসা প্রতিষ্ঠান আগুনে পুড়ে শত কোটি টাকার ক্ষতি হয়েছে বলে আশঙ্কা করছেন ব্যবসায়ীরা।

রোববার (১৭ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের চারটি ইউনিট কাজ করছে।

স্থানীয়রা জানায়, সন্ধ্যার পরে হঠাৎ করে রেললাইনের পূর্ব পাশে ইসলামিয়া মার্কেটে আগুন লাগে। আগুন মুহুর্তের মধ্যে চারপাশে ছড়িয়ে পড়ে। এতে বিভিন্ন দোকানসহ প্রায় ২৫টি বড় বড় ব্যবসা প্রতিষ্ঠানে আগুন লাগে। এতে শত কোটি টাকার ক্ষয়ক্ষতির হয়েছে বলে আশঙ্কা করছেন ব্যবসায়ীরা।

চৌমুহনী ফায়ার সার্ভিস সহকারী পরিচালক জাকির হোসেন বাংলানিউজকে জানান, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে চারটি ইউনিট দ্রুত ঘটনাস্থলে গিয়ে এক ঘণ্টা ধরে আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করছি। জেলার অন্য ইউনিটগুলোকে খবর দেওয়া হয়েছে।  

তিনি আরো জানান, ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হতে পারে।  

বাংলাদেশ সময়: ২০৪৬ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa