ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ইউএনও’র গাড়ির ধাক্কায় দুই পিইসি পরীক্ষার্থী আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০৪ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৯
ইউএনও’র গাড়ির ধাক্কায় দুই পিইসি পরীক্ষার্থী আহত

পিরোজপুর: পিরোজপুরের ভান্ডারিয়ায় উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) গাড়ির ধাক্কায় দুই পিইসি পরীক্ষার্থী আহত হয়েছে। 

রোববার (১৭ নভেম্বর) দুপুরে ভান্ডারিয়া-বরিশাল আঞ্চলিক মহাসড়কে উপজেলার দক্ষিণ ইকড়ি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। আহতরা হলো-পারভীন (১০) ও ফাতিমা (৯)।

 

স্থানীয় সূত্রে জানা গেছে, ভান্ডারিয়া উপজেলার ইকড়ি ইউনিয়ন মাধ্যমিক বিদ্যালয়ে পিইসি পরীক্ষা শেষে ওই দুই পরীক্ষার্থী অন্যান্য মেয়েদের সঙ্গে বাড়ি ফিরছিল। এসময়  ভান্ডারিয়া-বরিশাল আঞ্চলিক মহাসড়কের দক্ষিণ ইকড়ি সংলগ্ন সড়কে রাস্তা পারাপারের সময় বরিশালগামী একটি  জিপ (মঠবাড়ীয়া ইউএনও গাড়ি) তাদের ধাক্কা দেয়। এতে  তারা গুরুতর আহত হয়। আহতদের প্রথমে ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠানো হয়েছে।

ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিক্যাল অফিসার ডা. মো. বেল্লাল হোসেন জানান, আহতদের মধ্যে শিক্ষার্থী পারভীনের অবস্থা আশঙ্কাজনক। তার নাক ও মুখ থেকে রক্তক্ষরণ হচ্ছে।

এ ব্যাপারে মঠবাড়ীয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা  জিএম সরফরাজ জানান, ওই গাড়িতে করে তখন তিনি অফিসিয়াল কাজে বরিশাল যাচ্ছিলেন। পথে ইকড়ি নামক স্থানে ব্যাটারিচালিত একটি আটোরিকশা রাস্তার ওপর দাঁড়িয়ে যাত্রী নামাচ্ছিল। এ সময় ওই অটো থেকে ওই দুই শিক্ষার্থী নেমে দৌড়ে  রাস্তা পার হতে গেলে  গাড়িতে ধাক্কা খেয়ে আহত হয়। আহতদের উদ্ধার করে তিনি (ইউএনও) চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।  

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।