ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পলাশে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ যুবকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৫৭ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০১৯
পলাশে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ২ যুবকের মৃত্যু

নরসিংদী: নরসিংদীর পলাশে পৃথক স্থানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে দুই যুবকের মৃত্যু হয়েছে। 

রোববার (১৭ নভেম্বর) দুপুরে উপজেলার ঘোড়াশাল পৌর এলাকার বাগদি গ্রাম ও উপজেলার চরসিন্দুরের সুলতানপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

মৃত দুই যুবক হলেন- ঘোড়াশাল পৌর এলাকার ভাগ্যের পাড়া গ্রামের আনোয়ার হোসেনের ছেলে রুবেল (৩২) ও সুলতানপুর গ্রামের আলম মিয়ার ছেলে রবিন (২৮)।

ঘোড়াশাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ ও পুলিশ পরিদর্শক জহিরুল আলম বাংলানিউজকে বলেন, রোববার দুপুরে ঘোড়াশাল পৌর এলাকার বাগদী এলাকায় পল্লীবিদ্যুৎ-১ এর উপকেন্দ্রে ক্যাবল চুরি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রুবেল নামে এক যুবকের মৃত্যু হয়। তার বিরুদ্ধে পলাশ থানায় একাধিক চুরির মামলা রয়েছে।  

অপরদিকে, উপজেলার চরসিন্দুর ইউনিয়নের সুলতানপুর গ্রামে একটি নাসার্রিতে মোটর দিয়ে পানি দিতে গিয়ে বৈদ্যুতিক তার ছিড়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে রবিন নামে অপর এক যুবকের মৃত্যু হয়। মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ নাসির উদ্দিন বাংলানিউজকে বলেন, রুবেলের নামে থানায় একাধিক চুরির মামলা রয়েছে। ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।