ঢাকা, সোমবার, ১৯ শ্রাবণ ১৪২৭, ০৩ আগস্ট ২০২০, ১২ জিলহজ ১৪৪১

জাতীয়

ঘাস মারার ওষুধ ছিটিয়ে পানবরজের ক্ষতি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৮ ১২:০৬:৪০ এএম
ঘাস মারার ওষুধ ছিটিয়ে পানবরজের ক্ষতি পানবরজ

বরিশাল: বসতঘর থেকে মাদকসেবীর রাখা মদের বোতল ফেলে দেওয়ার ঘটনায় ক্ষিপ্ত হয়ে দিনমজুরের ৫০ খানা পানের বরজে ঘাস মারার ওষুধ ছিটিয়ে ব্যাপক ক্ষতিসাধন করা হয়েছে।

ঘটনাটি ঘটেছে বরিশালের গৌরনদী উপজেলার জঙ্গলপট্টি গ্রামে। এ ঘটনায় রোববার (১৭ নভেম্বর) দুপুরে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

ওই গ্রামের ক্ষতিগ্রস্ত দিনমজুর জগদীশ সরকার বাংলানিউজকে জানান, কয়েকদিন আগে একই গ্রামের মাদকসেবী দীপঙ্কর নন্দী তার বসতঘরে একটি মদের বোতল রাখেন। যা জগদীশের স্ত্রী রুনু সরকার পুকুরে ফেলে দেয়। এ ঘটনায় মাদকসেবী দীপঙ্কর মদের ক্ষতিপূরণ দাবি করেন জগদীশ ও তার স্ত্রীর কাছে। কিন্তু তারা মাদকসেবী দীপঙ্করের দাবি করা মদের টাকা না দেওয়ায় ক্ষিপ্ত হয়ে রাতের আঁধারে জগদীশের লিজ করা ৫০ খানা পানের বরজে ঘাস মারার ওষুধ ছিটিয়ে নষ্ট করে দেন।

গৌরনদী থানার উপ-পরিদর্শক (এসআই) শরীফুল ইসলাম বাংলানিউজকে জানান, এ ঘটনায় ক্ষতিগ্রস্ত দিনমজুর জগদীশ সরকার  থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। তবে, ঘটনাটি তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭২৬ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৯
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa