ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কাউখালীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক ব্যক্তির মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৫ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৯
কাউখালীতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক ব্যক্তির মৃত্যু

পিরোজপুর:  পিরোজপুরের কাউখালী উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. খলিলুর রহমান হাওলাদার (৬২) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। রোববার (১৭ নভেম্বর) দুপুরে উপজেলার শিয়ালকাঠী গ্রামে এ ঘটনা ঘটে। 

শিয়ালকাঠী ইউনিয়নের (ইউপি) সদস্য মো. বেলায়েত হোসেন কাজী বাংলানিউজকে জানান, দুপুরে খলিলুর রহমান ঘূর্ণিঝড় বুলবুলের আঘাতে উপরে পড়া নিজ বাগানের একটি গাছের ঢাল কাটতে যান। গাছের ঢালটি বিদ্যুতের তারের সঙ্গে লেগে থাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আহত হন খলিলুর রহমান।

পরে পরিবারের সদস্য ও এলাকাবাসী তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।  

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ছিদ্দিকুর রহমান বাংলানিউজকে বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই খলিলুর রহমানের মৃত্য হয়।  

কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.  নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে।  

বাংলাদেশ সময়: ১৮০২ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।