ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

সিলেটে মার্কেট-মোবাইল টাওয়ারে অগ্নিকাণ্ড

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০১ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৯
সিলেটে মার্কেট-মোবাইল টাওয়ারে অগ্নিকাণ্ড আগুন নিয়ন্ত্রণের কাজ করছেন ফায়ার সার্ভিসের কর্মীরা, ছবি: বাংলানিউজ

সিলেট: সিলেটে মার্কেট ও মোবাইল টাওয়ারে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

রোববার (১৭ নভেম্বর) দুপুর সোয়া ২টার দিকে শহরতলীর টুকেরবাজারে ও আড়াইটার দিকে নগরের রায়নগরে পৃথক অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, শহরতলীর টুকেরবাজার দিলাল মার্কেটে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। এতে অন্তত সাতটি দোকান পুড়ে যায়। খবর পেয়ে দমকল বাহিনীর চারটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভায়।

দমকল বাহিনী সিলেটের স্টেশন কর্মকর্তা যিশু তালুকদার বাংলানিউজকে বলেন, তুলার গুদাম থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়ে সাতটি দোকান পুড়ে গেছে। এতে অন্তত ২০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। এছাড়া দোকানগুলো থেকে কমপক্ষে ৪০ লাখ টাকার মালামাল উদ্ধার করা হয়েছে। প্রায় ঘণ্টাখানেক চেষ্টা চালিয়ে আগুন নেভানো হয়। তবে, এতে কেউ হতাহত হয়নি।

এদিকে দমকল বাহিনীর স্টেশন কর্মকর্তা রায়হান চৌধুরী বাংলানিউজকে বলেন, নগরের রায়নগর এলাকায় এয়ারটেলের মোবাইল টাওয়ারে অগ্নিকাণ্ডের ঘটনায় ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। তবে, কেউ হতাহতের ঘটনা ঘটেনি।

বাংলাদেশ সময়: ১৭৫৩ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৯
এনইউ/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।