bangla news

আমরা ভিক্ষুকের জাত পরিচয় থেকে বেরিয়ে এসেছি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৭ ৫:৩৭:৩৫ পিএম
তিন দিনব্যাপী আয়কর মেলা উদ্বোধন। ছবি: বাংলানিউজ

তিন দিনব্যাপী আয়কর মেলা উদ্বোধন। ছবি: বাংলানিউজ

নীলফামারী: নীলফামারী-২ আসনের সংসদ সদস্য ও সাবেক সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর বলেন, বিদেশ নির্ভরতা কমিয়ে এনে দেশের টাকায় পদ্মাসেতু নির্মাণ করছি। এটি সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার কারণে। এখন আমরা ভিক্ষুকের জাত পরিচয় থেকে বেরিয়ে এসেছি।

রোববার (১৭ নভেম্বর) সকালে তিন দিনব্যাপী আয়কর মেলা উদ্বোধনকালে তিনি এ কথা বলেন।

আসাদুজ্জামান নূর বলেন, উন্নয়নের সঙ্গে করের সম্পর্ক নিহিত কারণ এসব টাকায় কাঙ্ক্ষিত সেবা নিশ্চিত করা হয়। যদি আমরা ঠিকমতো কর দেই তাহলে সার্বিক উন্নয়নে গতিশীলতা বৃদ্ধি পাবে দেশ।

নীলফামারী পৌরসভা মিলনায়তনে ফিতা কেটে মেলার আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন নীলফামারী-০২ আসনের সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী আসাদুজ্জামান নূর এমপি। 

উপ-কর কমিশনারের কার্যালয়-সার্কেল-৪ এর আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রংপুর কর অঞ্চলের কমিশনার আব্দুল লতিফ। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- পুলিশ সুপার মুহাম্মদ আশরাফ হোসেন, নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ, চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি মারুফ জামান কোয়েল ও ট্যাক্সেস বার অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক অসিত কুমার ধর প্রমুখ।

সেরা করদাতা হিসেবে নির্বাচিত আনোয়ার হোসেন এবং স্বাগত বক্তব্য দেন উপ কর কমিশনার সার্কেল-৪ এর অতিরিক্ত উপ কমিশনার প ফ শফিউল্লাহ।

বাংলাদেশ সময়: ১৭৩২ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৯০
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   নীলফামারী
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-17 17:37:35