ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাইক্ষ্যংছড়িতে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ২ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৩ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৯
নাইক্ষ্যংছড়িতে বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’  নিহত ২ 

বান্দরবান: বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) সদস্যদের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদকবিক্রেতা নিহত হয়েছেন। ঘটনাস্থল থেকে অস্ত্র-গুলি ও ইয়াবা জব্দ করা হয়েছে।

রোববার (১৭) ভোরে উপজেলার ঘুমধুমের তুমব্রু সীমান্তে এ ঘটনা ঘটে। নিহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয় সূত্রে জানা গেছে, তুমব্রু বিওপি সীমান্ত থেকে দুই কিলোমিটার পশ্চিমে চেয়ারম্যান পাড়ার নতুন ব্রিজ এলাকায় সন্দেহভাজন কয়েকজনকে দেখে তাদের থামতে বলের টহলরত বিজিবি সদস্যরা। এসময় বিজিবিকে লক্ষ্যে করে গুলি ছোড়ে তারা। আত্মরক্ষার্থে বিজিবিও পাল্টা গুলি চালায়। পরে ঘটনাস্থল থেকে অজ্ঞাত দু’জনকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে কক্সবাজারের উখিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।  

নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বাংলানিউজকে জানান, বিজিবির সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ দুই মাদকবিক্রেতা নিহত হয়েছেন। তাদের মরদেহ বর্তমানে আমাদের কাছে আছে। ঘটনাস্থল থেকে ৪০ হাজার পিস ইয়াবা, একটি শর্টগান ও দুই রাউন্ড গুলি জব্দ করেছে বিজিবি।  

বান্দরবানের পুলিশ সুপার (এসপি) মোহাম্মদ জাকির হোসেন মজুমদার বাংলানিউজকে এতথ্য নিশ্চিত করে জানান, এ বিষয়ে পরর্বতী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১২৪৫ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।