bangla news

ফেনীতে সম্প্রীতি বাংলাদেশের সংলাপ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৭ ৯:৪৩:১২ এএম
সংলাপ। ছবি: বাংলানিউজ

সংলাপ। ছবি: বাংলানিউজ

ফেনী: ফেনীতে সংলাপের আয়োজন করেছে সম্প্রীতি বাংলাদেশ।

শনিবার (১৬ নভেম্বর) সন্ধ্যায় জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে সংলাপে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী।

তিনি বলেন, প্রত্যেক ধর্মেই শান্তির কথা বলা আছে। কোনো ধর্মই অশান্তির কথা বলে না। আমরা সব ধর্মের মানুষ মিলেমিশে এদেশে বসবাস করতে চাই।

অনুষ্ঠানে ফেনী জেলার প্রশাসক মো. ওয়াহিদুজজামানের সভাপতিত্বে প্রধান বক্তা ছিলেন সম্প্রীতি বাংলাদেশের আহ্বায়ক পীযূষ বন্দোপাধ্যায়।

তিনি বলেন, অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার লক্ষ্যে বিচ্ছিন্নভাবে কাজ করে লাভ নেই। সবার ঐক্যবদ্ধ অংশগ্রহণের মাধ্যমে অসাম্প্রদায়িক দেশ গঠন সম্ভব।

সম্প্রীতি বাংলাদেশের আহ্বায়ক জানান, ‘মুজিববর্ষ’কে সামনে রেখে ২ জুলাই থেকে ঢাকাসহ দেশের ‘শতবর্ষের পথে বঙ্গবন্ধু ও সম্প্রীতির বাংলাদেশ’ শীর্ষক কর্মসূচি শুরু হয়েছে।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- ফেনী জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আক্রমুজ্জমান, সম্প্রীতির বাংলাদেশের যুগ্ম-আহ্বায়ক মো. নাসির উদ্দিন আহমেদ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও সম্প্রীতি বাংলাদেশের সদস্য ড. বিমান চন্দ্র বড়ুয়া, ফেনী সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান জোসনা আরা জুসি, ফেনী কোর্ট মসজিদের খতিব মাওলানা মীর হোসেন।

এসময় উপস্থিত ছিলেন ফেনী সরকারি কলেজের অধ্যক্ষ বিমল কান্তি পাল, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সুজন চৌধুরী, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট গোলাম জাকারিয়া, ফেনী জজ আদালতের জিপি প্রিয়রঞ্জন দত্ত প্রমুখ।

বাংলাদেশ সময়: ০৯৪২ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৯
এসএইচডি/এইচএডি

ক্লিক করুন, আরো পড়ুন :   ফেনী
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-17 09:43:12