ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

প্রতিবন্ধী যুবককে মারধরের অভিযোগ, এসআই-নায়েক প্রত্যাহার

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৮ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৯
প্রতিবন্ধী যুবককে মারধরের অভিযোগ, এসআই-নায়েক প্রত্যাহার

খুলনা: খুলনা মহানগরীর আড়ংঘাটা থানার রংপুর পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপ পরিদর্শক (এসআই) পুষ্পল মন্ডলের বিরুদ্ধে রাজু মন্ডল (২২) নামে এক প্রতিবন্ধী যুবককে মারধর করার অভিযোগ উঠেছে। এতে ওই এলাকার লোকজনের মধ্যে প্রতিবাদের ঝড় উঠেছে। পরিস্থিতি সামাল দিতে ওই এসআই ও ক্যাম্পের নায়েক খালেককে তাৎক্ষণিক প্রত্যাহার (ক্লোজড) করে পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে।

শনিবার (১৬ নভেম্বর) বিকেল ৩টার দিকে রংপুর পুলিশ ক্যাম্পে ওই প্রতিবন্ধী নির্যাতনের শিকার হয় বলে অভিযোগ উঠে। পরে সন্ধ্যায় দুই পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়।

নির্যাতনের শিকার রাজু মন্ডল ওই এলাকার অধীর মন্ডলের ছেলে।

এলাকাবাসী অভিযোগ, শনিবার ঠাকুরণ তলা রাস উৎসবে মিউজিক বক্সের সামনে আনন্দ-উল্লাস করার সময় এসআই পুষ্পল মন্ডল রাজুকে বেধরক মারধর করে আহত করেন। এসময় এলাকার লোকজন প্রতিবাদ করলেও কারও কথায় কান দেননি এ কর্মকর্তা।

আড়ংঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজি রেজাউল করিম বাংলানিউজকে বলেন, এলাকাবাসীর সঙ্গে রংপুর ক্যাম্প সদস্যদের একটু ভুল বোঝাবুঝি হয়েছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে সন্ধ্যায় ক্যাম্পের ইনচার্জ এসআই পুষ্পল মন্ডল ও নায়েক খালেককে তাৎক্ষণিক পুলিশ লাইন্সে সংযুক্ত করা হয়েছে।

তিনি বলেন, এ বিষয়ে আমাদের কাছে কেউ লিখিত অভিযোগ করেনি। বিষয়টি মীমাংসার চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ০৭১৫ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৯
এমআরএম/টিএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।