bangla news

রাঙামাটিতে হাতি-ভাল্লুকের আক্রমণে নারীর মৃত্যু, যুবক আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৬ ৮:৩০:১৩ পিএম
রাঙামাটি

রাঙামাটি

রাঙামাটি: রাঙামাটির কাউখালী উপজেলায় বন্য হাতির আক্রমণে মেসি মারমা (৪৭) নামের এক নারীর মৃত্যু হয়েছে।

শনিবার (১৬ নভেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে উপজেলার দুর্গম ঘাগড়া ইউনিয়নের শামুকছড়িরস্থ মাটিছড়া এলাকা থেকে ওই নারীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

স্থানীয়রা জানায়, শুক্রবার (১৫ নভেম্বর) রাতে কাউখালীর দুর্গম ঘাগড়া ইউনিয়নের শামুকছড়িরস্থ মাটিছড়া গ্রামে একদল বন্য হাতি খাবারের সন্ধানে লোকালয়ে ঢুকে তাণ্ডব চালায়। এসময় স্বামী, সন্তান নিয়ে মেসি পালানো সময় বন্য হাতির আক্রমণের শিকার হন। তবে গ্রামে হাতির উপস্থিতি থাকায় রাতে তার মরদেহ উদ্ধার করতে পারেনি স্থানীয়রা। শনিবার সকালে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাঙামাটি সদর হাসপাতালে পাঠায়।

অপরদিকে, রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় বন্য ভাল্লুকের আক্রমণে পান্থ ত্রিপুরা (২১) নামে এক যুবক গুরুতর আহত হন। দুপুরে উপজেলার দুর্গম সাজেক ইউনিয়নের নিউ থাংনান গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, নিউ থাংনান গ্রামে পাহাড়ে ঝুমের কাজ করার সময় বন্য ভাল্লুকটি পান্থকে আক্রমণ করে। তার আত্মচিৎকারে স্থানীয়রা ছুটে এলে ভাল্লুকটি পালিয়ে যায়। পরে বিজিবির সদস্যরা তাকে উদ্ধার করে ক্যাম্পে চিকিৎসা দেয়। ভাল্লুকের আক্রমণে পান্থের হাত থেকে কব্জি বিছিন্ন হয়ে গেছে। তিনি স্থানীয় রবি ত্রিপুরার ছেলে।

কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদ উল্লাহ বাংলানিউজকে বলেন, এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা দায়ের করা হবে।

সাজেক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসরাফিল বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

বাংলাদেশ সময়: ২০২৫ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   রাঙামাটি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-16 20:30:13