ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

অধিক দামে পেঁয়াজ বিক্রি, আড়তদারকে জরিমানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৮ ঘণ্টা, নভেম্বর ১৭, ২০১৯
 অধিক দামে পেঁয়াজ বিক্রি, আড়তদারকে জরিমানা বরিশালে আড়তদারকে জরিমানা। ছবি: বাংলানিউজ

বরিশাল: বরিশালে নির্দিষ্ট মূল্যতালিকা না মেনে বেশি দামে পেঁয়াজ বিক্রি করার অপরাধে এক আড়তদারকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (১৬ নভেম্বর) জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাসেল ইকবালের নেতৃত্বে বরিশাল নগরের পোর্টরোড এলাকার পেঁয়াজের আড়তে অভিযান চালিয়ে এ জরিমানা করা হয়।  

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাসেল ইকবাল বাংলানিউজকে জানান, নিত্য প্রয়োজনীয় দ্রব্যের বাজার মূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে অভিযানটি চালানো হয়েছে।

 

জেলা প্রশাসক এস এম অজিয়র রহমানের নির্দেশনায় নগরের পোর্টরোডের পাইকারি পেঁয়াজ বাজারে এ অভিযান চালানো হয় বলে জানান তিনি।  

বিভিন্ন পেঁয়াজের আড়ত পরিদর্শনকালে চীনা পেঁয়াজ কেজিপ্রতি আজকের ধার্যকৃত বাজার দরের চেয়ে বেশি দামে বিক্রি করায় এক আড়তদারকে পাঁচ হাজার টাকা জরিমানা করেন রাসেল ইকবাল। এসময়, একটি চালের আড়তে মূল্যতালিকা প্রদর্শন না করার দায়ে আরও এক আড়তদারকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।  

অভিযান চলাকালে নিরাপত্তা সহায়তা দিয়েছে বরিশাল মেট্রোপলিটন পুলিশের সদস্যরা।  

বাংলাদেশ সময়: ১৯৩৮ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৯

এমএস/কেএসডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।